Bollywood-এ Michele Morrone, Jacqueline-এর সঙ্গে জুটিতে 365 Days তারকা

Fri, 04 Feb 2022-12:53 pm,

ইতালীয় অভিনেতা এবং গায়ক মিশেল মোরোনে, বলিউড তারকা জ্যাকলিন ফার্নান্ডেজের সঙ্গে মিউজিক ভিডিও "মুর মুর কে" তে তার ভারতীয় সিনেমায় অভিষেক করতে চলেছেন।

Morrone পোলিশ ইরোটিক ফিল্ম '365 Days'-এ অভিনয় করেছেন। Netflix-এ দুটি সিক্যুয়েল হচ্ছে এই সিনেমার। 

Morrone বলেছেন, "ভারতের সঙ্গীত জগতে প্রবেশ করার বিষয়ে আমি উত্তেজিত। এত ভালবাসার সঙ্গে স্বাগত পাওয়া খুবই হৃদয়গ্রাহী। আমি চ্যালেঞ্জ পছন্দ করি এবং 'মুর মুর কে' একটি চ্যালেঞ্জ দিয়েছে যা আমাকে উত্তেজিত করেছে। দেশি মিউজিক ফ্যাক্টরির সঙ্গে কাজ করতে পেরে আমি সম্মানিত। আমার ভারতীয় অভিষেকের জন্য অপেক্ষা করার জন্য আমি এই দেশের মানুষকে ধন্যবাদ জানাই।"

জ্যাকলিন জানিয়েছেন, "ভারতীয় সঙ্গীতের জন্য এটা উত্তেজনাপূর্ণ সময়। মিশেলের ভারতীয় অভিষেক নিয়ে আমি রোমাঞ্চিত এবং আমি নিশ্চিত যে দর্শক তাকে গ্রহণ করবেন। এটা আমাকে মনে করিয়ে দেয় যে ভারত আমাকে কতটা স্বাগত জানিয়েছে। আমি নিশ্চিত যে ভারতে মিশেলের প্রবেশ আলাদা হবে না। আমাদের এত ভালবাসা দেখানোর জন্য আমি দর্শক এবং শ্রোতাদের ধন্যবাদ জানাই এবং আমরা আশা করছি আপনাদের সকলের কাছে একটি স্মরণীয় গান নিয়ে আসব।"

'মুর মুর কে' ভিডিওটি দেশি মিউজিক ফ্যাক্টরির। এই গানটি লিখেছেন এবং সঙ্গিত পরিচালনা করেছেন টনি কক্কর। ভিডিওতে গান টনির সঙ্গে গান করেছেন নেহা কক্কর। মিহির গুলাটি ভিডিওটি পরিচালনা করেছেন এবং কোরিওগ্রাফি করেছেন শক্তি মোহন।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link