Anubrata Mandal Mimicry: অনুব্রতর পাশে বসে তাঁকেই অনুকরণ! `মিমিক্রি শিল্পী` সাজিদের ভাইরাল কীর্তি

Mon, 24 Jan 2022-11:00 am,

নিজস্ব প্রতিবেদন: খোদ অনুব্রত মন্ডলের পাশে বসে তাঁকেই অনুকরণ? হ্যাঁ ঠিক এমন কাণ্ডই ঘটিয়েছেন বোলপুরের সাজিদ খান। অনুব্রত মন্ডলের মিমিক্রি করে বেশ খ্যাতনামা হয়েছেন তিনি। আর এবার এক্কেবারে অনুব্রত মন্ডলের পাশে বসেই মিমিক্রি করার সুযোগ পেলেন সাজিদ। 

ওদিকে নিজের মিমিক্রি শুনে বেশ খুশি অনুব্রত মন্ডলও। আর সেটা ধরা পড়ল তাঁর মুখের হাসিতেই। বোলপুরের কাশীপুর এলাকার বাসিন্দা সাজিদ খান। দীর্ঘদিন ধরেই তিনি অনুব্রত মন্ডলকে অনুকরণ করে ভিডিও বানাচ্ছেন। আর তা সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরালও। সেই ভাইরালের সুবাদেই এবার অনুব্রত মন্ডলের পাশে বসে তাঁকে অনুকরণ করার সুযোগ পেলেন সাজিদ। 

অনুব্রত মন্ডলের পাশে বসে তাঁকেই অনুকরণ করে মিমিক্রির ভিডিও-ও ইতিমধ্যেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। গত বছর ২০২১-এ প্রথম টিকটকে ভাইরাল হয় অনুব্রত মন্ডলকে নিয়ে তাঁর করা প্রথম ভিডিও। এরপর একের পর এক অনুব্রত মন্ডলের নানান বক্তব্যকে অনুকরণ করে ভিডিও বানিয়েছেন সাজিদ। এমনকি শারীরিক অঙ্গভঙ্গিও অনুব্রত মন্ডলের মতনই অনুকরণ করেন তিনি। 

মিমিক্রি ভিডিওতে লাখের উপর ভিউ-ও পেয়েছেন সাজিদ। সোশ্যাল মাধ্যম থেকে শুরু করে সব জায়গাতেই সেই ভিডিও বহুবার ভাইরাল হয়েছে। এরপর গতকাল অনুব্রত মন্ডলের পাশে বসে তাঁকেই অনুকরণ করে ভিডিও করতে দেখা গেল সাজিদকে। 

এপ্রসঙ্গে বোলপুরের বাসিন্দা সাজিদ শেখের বক্তব্য, "দীর্ঘদিন ধরেই আমি অনুব্রত মন্ডলকে অনুকরণ করছি। তাতেই আমার ইউটিউব চ্যানেল, ফেসবুকে প্রচুর ভিউয়ার হয়েছে। ভাইরালও হয়েছে অনেক ভিডিও। আর আজ আমি একটি ব্যক্তিগত কাজে অনুব্রত মন্ডলের কাছে তাঁর পার্টি অফিসে দেখা করতে যাই।" 

"সেখানেই অনুব্রত বাবু বলেন যে তিনি আমার ভিডিও দেখেছেন। এরপরই সেখানে একটি ভিডিও করার অনুরোধ করেন তিনি। সেইমতই আজ আমি অনুব্রত বাবুর পাশে বসেই একটি ভিডিও বানাই। ইতিমধ্যেই সেই ভিডিও-ও সোশ্যাল সাইটে ভাইরাল হয়েছে। আমি আমার পেজেও সেই ভিডিও দিয়েছি। আজ অনুব্রত বাবুর পাশে বসে কাজ করতে পেরে সত্যিই আমি খুব খুশি। আর তাঁকে হাসাতে পেরেও আমার খুব ভালো লেগেছে।" জানান সাজিদ।

এদিন বোলপুরে তৃণমূলের দলীয় কার্যালয়ে এমন কর্মকান্ড উপস্থিত অন্যান্যরাও বেশ তারিয়ে উপভোগ করেন। উপভোগ করেন অনুব্রত মন্ডলও। তাঁর বডি ল্যাঙ্গোয়েজেই ধরা পড়ে সেই খোশমেজাজ ভাবমূর্তি।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link