এই জার্মান ব্যবসায়ীর সঙ্গেই প্রেম করছেন গায়িকা মোনালি ঠাকুর

Wed, 01 May 2019-6:34 pm,

বহুদিন হল এই জার্মান ব্যক্তির সঙ্গেই প্রেম করছেন গায়িকা মোনালি ঠাকুর।  (ছবি- মোনালি ঠাকুরের ইনস্টাগ্রাম)

পেশায় ব্যবসায়ী মোনালির প্রেমিকের নাম মাইক রিচার। (ছবি- মোনালি ঠাকুরের ইনস্টাগ্রাম)

জানা যায়, ২০১৬ সালে সুইৎজারল্যান্ডে বেড়াতে গিয়ে মাইকের সঙ্গে আলাপ হয় মোলানির, সেখান থেকেই বন্ধুত্ব তা প্রেমে বদলে যায়।(ছবি- মোনালি ঠাকুরের ইনস্টাগ্রাম)

এক সাক্ষৎকারে মোনালি জানিয়েছিলেন বেড়াতে যাওয়ার সময় অনলাইনে মাইকের হোটেল বুক করেছিলেন তিনি। তবে সেখানে পৌঁছে দেখেন হোটেলের কোনও বেড ফাঁকা নেই। তখন মাইক নাকি নিজের বেডরুম মোনালি ও তাঁর বন্ধুদের জন্য ছেড়ে দিয়েছিলেন মাইক, নিজে সোফায় গিয়ে শুয়েছিলেন। (ছবি- মোনালি ঠাকুরের ইনস্টাগ্রাম)

প্রেমিক মাইকের সম্পর্কে কথা বলতে গিয়ে মোনালি একবার বলেন, মাইক অসাধারণ ডাল বানায়, যেটা তাঁর খেতে ভীষণ ভালো লাগে। (ছবি- মোনালি ঠাকুরের ইনস্টাগ্রাম)

মোনালির কথায় মাইক এদেশে এলে পানিপুরি খেতে ভীষণ ভালোবাসে।  (ছবি- মোনালি ঠাকুরের ইনস্টাগ্রাম)

মোনালির কথা, মাইক ও তিনি দুজনেই একে অপরের প্রেমিকের সঙ্গে আলাপ করেছেন। (ছবি- মোনালি ঠাকুরের ইনস্টাগ্রাম)

 মাইকের সঙ্গে দেখা করতে মাঝে মধ্যেই নাকি ইউরোপে পাড়ি দিতে হয় মোনালিকে। আবার কখনও মাইকও মোনালির সঙ্গে সময় কাটাতে এদেশে আসেন। (ছবি- মোনালি ঠাকুরের ইনস্টাগ্রাম)

প্রসঙ্গত এর আগে ইন্ডিয়ান আইডলের প্রতিযোগী মিয়াং চ্যাং-এর সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন মোনালি ঠাকুর। (ছবি- মোনালি ঠাকুরের ইনস্টাগ্রাম)

চ্যাংয়ের সঙ্গে মোনালির সম্পর্ক যেকোনও কারণেই হোক ভেঙে যায়, সম্পর্ক ভাঙার পর নিজেকে সিঙ্গল বলেও জানিয়েছিলেন মোনালি। (ছবি- মোনালি ঠাকুরের ইনস্টাগ্রাম)

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link