Nusrat Jahan: `ঈশান ভালো আছে`, মাতৃত্বকালীন ছুটি কাটিয়ে হিঙ্গলগঞ্জে তারকা সাংসদ

Sat, 02 Oct 2021-5:03 pm,

নিজস্ব প্রতিবেদন: সদ্য মা হয়েছেন। মাতৃত্বকালীন ছুটি কাটিয়ে, ৬ মাস পর নিজের সংসদীয় এলাকায় বসিরহাটের সাংসদ নুসরত জাহান। সাংবাদিককে প্রশ্নের উত্তরে বললেন, 'ঈশান ভালো আছে। একটু বড় হলে বসিরহাটে নিয়ে আসব'।

সন্তানের পিতৃপরিচয় নিয়ে কাটাছেঁড়া কম হয়নি। ২৬ আগস্ট পার্কস্ট্রিটে একটি বেসরকারি হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দেন নুসরত জাহান। হাসপাতালে সারাক্ষণই তাঁর সঙ্গে ছিলেন অভিনেতা যশ।

সন্তানের জন্মের পর আবার একসঙ্গে পুরসভার কোভিড ভ্যাকসিনের প্রথম ডোজ নিতে গিয়েছিলেন যশ-নুসরত। তখন জানা যায়, সিঙ্গল মাদার হওয়ার জন্য বার্থ সার্টিফিকেটে কীভাবে আবেদন করতে হবে, সে বিষয়ে নাকি খোঁজখবর নিয়েছেন দু'জনে।

শেষপর্যন্ত পুরসভার বার্থ সার্টিফিকেটেই যাবতীয় জল্পনা অবসান ঘটে। বার্থ সার্টিফিকেটে লেখা হয়েছে, নুসরতের সন্তানের বাবা নাম দেবাশিস দাশগুপ্ত।  দেবাশিস দাশগুপ্ত আসলে যশেরই পোশাকি নাম।

সন্তানের জন্মের ১২ দিনের মাথাতেই কাজে ফেরেন নুসরত। কলকাতায় একটি পার্লারের উদ্বোধন করতে সন্তানের পিতৃপরিচয় নিয়ে প্রশ্নের মুখে পড়েন তিনি। তখন বলেছিলেন, 'বাবা জানেন বাবা কে? কোনও মহিলাকে এই প্রশ্ন করা মানে তাঁর চরিত্রে কালি ছেটানো। যশকে নিয়ে অভিভাবকত্ব দারুণ উপভোগ করছেন'। 

এদিন হিঙ্গলগঞ্জ কলেজের গর্ভনিং বডির বৈঠকে যোগ দেন তৃণমূলের তারকা সাংসদ। পুজোর আগে নতুন পোশাক তুলে দেন পড়ুয়াদের হাতে। সাংস্কৃতিক অনুষ্ঠানেও হাজির ছিলেন নুসরত।

সাংবাদিকদের মুখোমুখি হয়ে অভিনেত্রী-সাংসদ বলেন, 'অনেকটা দূরের রাস্তা। চিকিৎসকদের বারণ থাকায় আসতে পারেনি। ৬ সপ্তাহ বেড রেস্ট নিতে বলেছিলেন চিকিৎসকরা। তার আগেই আপনাদের কাছে চলে এসেছি। প্রার্থনা করবেন, আমি যেন সুস্থ থাকি, তাহলে আপনাদের জন্য কাজ করতে পারব'।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link