সেনাবাহিনীর পুরানো গাড়ি কিনলেন মাহি, নিজেই চালিয়ে হাজির হলেন স্টেডিয়ামে!

Sukhendu Sarkar Tue, 22 Oct 2019-5:19 pm,

ব্যাট, বল ও উইকেট নিয়ে বাইশ গজের দুনিয়ার বাইরে মহেন্দ্র সিং ধোনিকে যে জিনিসগুলি আকর্ষণ করে, তার মধ্যে বিলাসবহুল গাড়ির স্থান এক নম্বরে। আবারও নিজের বেশ বড়সড় গাড়ি ও মোটরসাইকেলের কালেকশনে নতুন গাড়ি যোগ করলেন মাহি। নতুন গাড়ি চালিয়েই হাজির হলেন স্টেডিয়ামে।  

ধোনির গাড়ির কালেকশনের দিকে যদি একটু নজর দেওয়া যায় দেখা যাবে, বড়ো এসইউভি ধাঁচের গাড়িই বেশি পছন্দ ধোনির। সেই সঙ্গে পছন্দ বিভিন্ন সেনাবাহিনীতে ব্যবহৃত গাড়ি ও মোটরসাইকেলের মডেল। গাড়ির তালিকায় তাঁর সর্বশেষ সংযোজনেও তার ব্যাতিক্রম ঘটল না। 

ভারতীয় সেনাবাহিনীতে সাধারণত ব্যবহৃত হয় নিসান জঙ্গা। অল টেরেইন ডিজাইনের এই গাড়ি দূর্গমতম স্থানেও সহজেই যেতে পারে। আর সেই গাড়িই নিজের কালেকশনে যোগ করলেন মাহি। ১৯৯৯ সালের পর থেকে আর উত্পাদন হয়নি এই গাড়ির। তাই মনে করা হচ্ছে, সেনাবাহিনীর নিলাম থেকেই এই জলপাই রঙের নিসান জঙ্গা কিনেছেন তিনি। দাম হতে পারে ৬ লক্ষ থেকে ১০ লক্ষ টাকার আশেপাশে। তবে ধোনির গাড়িটিতে করা হয়েছে বেশ কিছু মডিফিকেশন। 

এর আগে মার্কিন সেনাবাহিনীতে বহুল ব্যবহৃত বিশালাকার গাড়ি হামার কিনেছিলেন ধোনি। সেই হামার গাড়ি নিয়ে প্রায়শই প্র্যাকটিসে যেতে দেখা যায় তাঁকে।

আজ রাঁচিতে সিরিজ জয়ের দিন সকাল সকাল নতুন গাড়ি চালিয়ে ঝাড়খণ্ডের স্টেডিয়ামে হাজির হন ধোনি। বিশ্বকাপের পর এই প্রথম আবার পুরো টিম ইন্ডিয়ার সঙ্গে দেখা হল তাঁর। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link