সব্যসাচীর পর অধীরের বাড়িতে নৈশভোজে মুকুল রায়?

Sat, 09 Mar 2019-7:48 pm,

অঞ্জন রায়: সব্যসাচী দত্তের সঙ্গে লুচি-আলুর দম খাওয়ার পর জল্পনা তুঙ্গে রাজ্য রাজনীতিতে। এবার দিল্লিতে অধীর চৌধুরীর বাড়িয়ে আমন্ত্রিত হলেন মুকুল রায়। রবিবার রাতে অধীরের বাড়িতে নৈশভোজ সারবেন বিজেপি নেতা। শুধু তাই নয়, দীপা দাশমুন্সির সঙ্গেও দেখা করবেন মুকুল।    

বিজেপি সূত্রের খবর, শনিবার দুপুরে অধীর ও দীপার সঙ্গে কথা হয় মুকুলের। রবিবার রাতে অধীরের বাড়িতে আমন্ত্রিত মুকুল রায়। দীপার সঙ্গে বিজেপি নেতা আলাদা করে কথা বলবেন।

শুক্রবার বিধাননগরে সব্যসাচী দত্তের বাড়িতে গিয়ে সাক্ষাত্ করে আসেন মুকুল রায়। শনিবার তৃণমূলের লোকসভা নির্বাচনী কমিটির বৈঠক এড়িয়ে গিয়েছেন সব্যসাচী দত্ত। তৃণমূলের জেলা সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিক দাবি করেন, স্ত্রীর অসুস্থতার কারণে আসতে পারেননি।

লোকসভা ভোটের আগে বাম-কংগ্রেস জোট প্রায় পাকা। এমতাবস্থায় অধীরের সঙ্গে বাড়িতে মুকুলের নৈশভোজ নিয়ে তৈরি হয়েছে তুমুল রাজনৈতিক আগ্রহ। সূত্রের খবর, বহরমপুরে বিজেপির টিকিটে অধীর চৌধুরীকে প্রার্থী করার ভাবনায় রয়েছে বিজেপি।  

মুকুল ও অধীর-দুজনেই নৈশভোজকে নেহাত সৌজন্য বলে দাবি করেছেন। তবে রাজনীতির কারবারিরা মনে করছেন, দীর্ঘদিন ধরেই কানাঘুষো চলছে, অধীর বিজেপিতে যোগদান করতে পারেন। প্রদেশ কংগ্রেস সভাপতির পদ চলে যাওয়ার পর অধীরও বেশ কোণঠাসা। সেক্ষেত্রে অধীরের মতবদল অপ্রত্যাশিত নয় বলেই মত রাজনৈতিক মহলের একাংশের। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link