Baby Bump ঘিরে জল্পনা, বিয়ের ২ মাসের মাথায় মা হচ্ছেন! নিজেই জানালেন Neha Kakkar?

Sat, 19 Dec 2020-5:25 pm,

নেহা কক্কর (Neha Kakkar) নাকি অন্তঃসত্ত্বা। শুক্রবার গায়িকার পোস্ট করা বেবি বাম্পের ছবি সামনে আসতেই শুরু হয়ে যায় আলোচনা। দিনভর পেজ থ্রির পাতা আর সোশ্যাল মিডিয়া জুড়ে ছিল নেহা কক্করের (Neha Kakkar) মা হতে চলার খবর।

নিজের বেবি বাম্পের ছবিটিও নেহা নিজেই পোস্ট করেছিলেন। যেখানে দেখা গিয়েছিল বাবা হওয়ার খুশিতে নেহাকে (Neha Kakkar) জড়িয়ে দাঁড়িয়ে রয়েছেন তাঁর গায়ক স্বামী রোহনপ্রীত সিং (Rohanpreet Singh)। 

নেহার পোস্ট করা 'বেবি বাম্প' (Baby Bump)-এর ছবি ঘিরে কমেন্টের বন্যা বয়ে যায়, তাঁকে শুভেচ্ছা জানান বহু তারকা। এমনকি নেহার ভাই, গায়ক টনি কক্করও কমেন্টে লেখেন, ''আমি এবার মামা হয়ে যাব।''

তবে এত আলোচনার মাঝে অনেকেই প্রশ্ন তোলেন, নেহা-রোহনপ্রীত বিয়ে করেছেন গত অক্টোবরে। বিয়ের দুমাস কাটতে না কাটতেই 'বেবি বাম্প'! কেউ আবার কমেন্টে লেখেন, ''তবে কি নেহা বিয়ের আগে থেকেই অন্তঃসত্ত্বা ছিলেন?''

এত জল্পনার মাঝে নেহা কক্কর বা তাঁর স্বামী রোহনপ্রীত সিং অবশ্য অফিসিয়ালি কোনও মন্তব্যই করেননি। তাঁরা পুরোপুরি চুপ থাকেন। 

আবার নেহা-রোহনপ্রীতকে যখন মুম্বই বিমানবন্দরে দেখা গিয়েছিল, তখন অবশ্য নেহার বেবি বাম্প দেখা যাচ্ছিল না। তাতে অনেকে ভেবেছিলেন, হতে পারে পোশাকের কারণে বেবি বাম্প বোঝা যাচ্ছে না।

শুক্রবার তাঁকে নিয়ে দিনভর আলোচনা চলার পর শনিবার আসল সত্যি সামনে আনলেন জনপ্রিয় গায়িকা নেহা কক্কর। নেহা-রোহনপ্রীতের (Neha Kakkar-Rohanpreet Singh) এই ছবিটা আসলে তোলা হয়েছে তাঁদের নতুন মিউজিক ভিডিয়ো 'খেয়াল রাখা কর'-এর জন্য তোলা।

এবার নিশ্চয় বুঝে গিয়েছেন সবটাই আসলে নিজেদের মিউজিক ভিডিয়োর প্রচারের জন্য করেছেন নেহা-রোহনপ্রীত।

শুক্রবার দিনভরের আলোচনা, জল্পনা শনিবার নিমেষে ওড়ালেন নেহা। ডিসেম্বরেই ফের 'এপ্রিল ফুল' করলেন নেহা-রোহনপ্রীত।

প্রসঙ্গত, গত ২৪ অক্টোবর সাতপাকে বাঁধা পড়েছেন নেহা কক্কর ও রোহনপ্রীত সিং ((Neha Kakkar-Rohanpreet Singh)। বিয়ের পর দুবাইতে মধুচন্দ্রিমা কাটিয়েছেন তাঁরা। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link