Nerve: বড়োপর্দায় আসছে নতুন ছবি `নার্ভ`! মুক্তি পেল ছবির ফার্স্ট লুক ও অফিসিয়াল পোস্টার...

Wed, 17 Apr 2024-5:52 pm,

বড়ো পর্দায় আসছে পরিচালক সায়ন বসু চৌধুরী এর নতুন ছবি "নার্ভ"। মুক্তি পেল সেই ছবির ফার্স্ট লুক। মুখ্য চরিত্রে অভিনয় করছেন অভিনেতা অক্ষয় অরুন, অভিনেত্রী রুপ্সা মুখোপাধ্যায়, অনন্যা গুহ প্রমুখ। 

 

 

 

দুই বোনের জীবনের গল্প নিয়ে এই ছবি "নার্ভ"। রিতিকার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রী অনন্যা গুহ কে, যিনি ছোটো থেকে হাটা চলা করতে পারেন না। জীবনের সমস্ত দ্বায়িত্ব রয়েছে দিদি অনন্যা এর উপরে। অন্যদিকে অভিনেতা অক্ষয় অরুন কে দেখা যাবে দেব এর চরিত্রে অভিনয় করতে, যে রিতিকার ভালোলাগার মানুষ। তিনজনের জীবনের আঙ্গিকে তৈরি এই গল্প "নার্ভ"।

 ছবির শ্যুটিং হয়েছে কলকাতা শহরে। ছবিতে বেশ কয়েকটি গান রয়েছে। একটি গানে কন্ঠ দিয়েছেন গায়ক রাজ বর্মন। পরিচালক সায়ন বসু চৌধুরী জানান " এই গল্পে তিনজন মানুষের জীবনের গল্প উঠে আসবে। খুব ইমোশনাল একটা গল্প দেখা যাবে এই ছবিতে। দেখাতে নতুন অভিনেতা হিসাবে অক্ষয় অরুন দারুন অভিনয় করেছে। রুপ্সা মুখোপাধ্যায়, অনন্যা গুহ ছাড়া আরো বেশ কিছু অভিনেতাকে দেখা যাবে অন্যান্য চরিত্রে। আশা করছি ছবিটা দর্শকদের ভালো লাগবে"। 

অভিনেত্রী রুপ্সা মুখোপাধ্যায় জানান "এর আগে পরিচালক সায়নের সাথে আমার ছবি হয়েছে, কিন্তু এটা পুরোপুরি আলাদা একটা গল্প। দুই বোনের ভালোবাসার গল্প। যে গল্পের মধ্যে নানা সম্পর্ক দেখানো হয়েছে। দেব চরিত্রটিকে ঘিরে নানান টানাপোড়েন রয়েছে এই ছবিতে"। 

অভিনেতা অক্ষয় অরুন জানান "এটা আমার বড়ো পর্দায় প্রথম বড়ো ছবি। আমার চরিত্রের মধ্যে নানান টানাপোড়েন রয়েছে। গল্পের প্রতিটি মোড়ে চমক থাকবে। পরিচালক সায়ন বসু চৌধুরীর সাথে কাজ করার অভিজ্ঞতা দারুন। আশা করছি দর্শকদের ভালো লাগবে ছবিটা"। চলতি বছরে বড়ো পর্দায় মুক্তি পাবে " নার্ভ"।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link