লকডাউনে গ্রাহকদের জন্য কী কী প্ল্যান নিয়ে হাজির হয়েছে Jio! দেখে নিন

Sudip Dey Mon, 20 Apr 2020-7:36 pm,

ভ্যালিডিটি বাড়ানো থেকে রিচার্জের সুবিধা— করোনা আতঙ্কের জেরে গৃহবন্দি গ্রাহকদের জন্য একাধিক ব্যবস্থা নিয়েছে মুকেশ আম্বানির সংস্থা Reliance Jio। আসুন সেগুলি সম্পর্কে জেনে নেওয়া যাক...

গৃহবন্দি গ্রাহকদের জন্য ২৫১ টাকার একটি রিচার্জ প্ল্যান চালু করেছে jio। ২৫১ টাকার রিচার্জে গ্রাহকেরা ৫১ দিনে মোট ১০২ জিবি ডেটা ব্যবহার করতে পারবেন। অর্থাৎ, প্রতিদিন ২ জিবি করে হাই স্পিড ডেটা পাবেন গ্রাহকেরা।

লকডাউনে মুকেশ অম্বানির সংস্থা JioPOS Lite নামে একটি অ্যাপ লঞ্চ করেছে। অ্যাপের ওয়ালেট রিচার্জ করে সেখান থেকে অন্য Jio নম্বরে রিচার্জ করলে প্রত্যেক ১০০ টাকা রিচার্জে ৪.১৬ শতাংশ হিসাবে কমিশন পাওয়া যাবে।

দেশের নির্দিষ্ট কিছু ব্যাঙ্কের ATM থেকে Jio নাম্বারে রিচার্জ করা যাবে। অনেকেই স্মার্টফোন ব্যবহার করেন না। লকডাউনে তাঁদের জন্যই এই ব্যবস্থা নিয়েছে Reliance Jio। এইচডিএফসি ব্যাঙ্ক, ডিবিসি ব্যাঙ্ক, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাঙ্ক, স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া, আইসিআইসিআই ব্যাঙ্ক, আইডিবিআই ব্যাঙ্ক, আইডিএফসি ব্যাঙ্ক, এইচডিএফসি ব্যাঙ্ক ইত্যাদি ব্যাঙ্কের ATM-এ পাওয়া যাবে সুবিধা।

লকডাউনে প্রিপেইড পরিষেবা মেয়াদ ৩ মে পর্যন্ত বাড়ানোর কথা ঘোষণা করেছে মুকেশ অম্বানির সংস্থা। ৩ মে’র আগে প্রিপেইড প্ল্যানের মেয়াদ শেষ হয়ে গেলেও ওই নম্বরে ইনকামিং কলের পরিষেবা চালু থাকবে।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link