``আমি পরমেশ্বর, কোনও আইন আমাকে ছুঁতে পারবে না,`` হুঙ্কার নিত্যানন্দের

Sat, 07 Dec 2019-1:14 pm,

ধর্ষণ ও শিশুদের উপর যৌন অত্যাচারের মামলা রয়েছে তাঁর নামে। তবে তিনি এখন দেশের বাইরে। শোনা যাচ্ছে, আস্ত একখানা দ্বীপ কিনে হিন্দু রাষ্ট্র গঠনের ছক কষছেন তিনি। তবে কাজটা এত সহজে হবে না। 

লাতিন আমেরিকার ইকুয়েডরে একটি দ্বীপ কিনেছেন নিত্যানন্দ। খবর এমনই। নাম রেখেছেন কৈলাশ। ইতিমধ্যে একটি ওয়েবসাইট প্রকাশ পেয়েছে এই নামে। তবে ভারত সরকার তাঁর পাসপোর্ট বাতিল করেছে। এদিকে, ইকুয়েডর সরকার জানিয়েছে, তাদের দেশে নিত্যানন্দ নেই। তা হলে এই স্বঘোষিত ধর্মগুরু আছেন কোথায়!

কোনও এক অজ্ঞাত জায়গা থেকে নিত্যানন্দ কিন্তু হুঙ্কার দিচ্ছেন নিয়মিত। এই যেমন নিত্যানন্দের একটি ভিডিয়ো ভাইরাল হয়ে সম্প্রতি। সেখানে তাঁকে বলতে শোনা যাচ্ছে, "পুরো দুনিয়া আমার বিরুদ্ধে। কিন্তু আমি সবাইকে বলছি, নিত্যানন্দের সঙ্গে যুঝতে এসো না। আমি পরমেশ্বর। আমি পরম শিব। কোনও বোকা আদালত, আইন আমাকে ছুঁতেও পারবে না।"

২০০০ সাল নাগাদ বেঙ্গালুরু কাছাকাছি এক জায়গায় একটি আশ্রম স্থাপন করেছিলেন নিত্যানন্দ। শিশুদের অপহরণের অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে। ধর্ষণের মামলাও রয়েছে। 

আহমেদাবাদে তাঁর এক আশ্রম থেকে দুজন মহিলা উধাও হয়ে যাওয়ার পর তাঁর বিরুদ্ধে এফআইআর হয়েছিল। এদিকে ফ্রান্সের এক আধিকারিক তাঁর বিরুদ্ধে চার লাখ ডলার তছরুপির অভিযোগও তুলেছেন। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link