পাশে নেই স্ত্রী, বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই মেয়েকে নিয়ে একাই Ooty-তে ঘুরলেন Indraneil

Sun, 12 Sep 2021-4:43 pm,

বয়স বছর ১০, মেয়ে মীরা এখন অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্তের একমাত্র সঙ্গী। স্ত্রী বরখা বিস্ত সেনগুপ্তর সঙ্গে বিচ্ছেদের গুঞ্জনের মাঝে মেয়েকে নিয়ে একাই উটিতে ঘুরে এলেন অভিনেতা। 

তামিলনাড়ুর পাহাড়ি শহর উটির পথে মেয়ে মীরাকে নিয়ে ঘোড়ায় সওয়ার ইন্দ্রনীল সেনগুপ্ত। মেয়ে মীরার সঙ্গে বেশ হাসিখুশি দেখাল ইন্দ্রনীলকে। 

নীলগিরি পর্বতের কোলে তামিলনাড়ুর উটি (পুরো নাম 'উটাকামণ্ড'), শৈল শহরের রানী হিসেবে পরিচিত এই শহরটি। সেখানকারই মনোরম পরিবেশে মেয়ের সঙ্গে একান্তে অভিনেতা ইন্দ্রনীল। 

মেয়েকে নিয়ে ট্যাবে গেম খেলতে ব্যস্ত ইন্দ্রনীল। ছোট্ট মীরাকে নিয়ে উটি ভ্রমণের এমনই কিছু ছবি পোস্ট করে ইন্দ্রনীলের ক্যাপশান 'Baby’s day out'

বহুদিন ধরেই ইন্ডাস্ট্রির অন্দরে গুঞ্জন বরখা বিস্ত সেনগুপ্তের সঙ্গে ইন্দ্রনীল সেনগুপ্তের ১৩ বছরের সম্পর্কে ভাঙন ধরেছে। তাঁরা আইনি বিচ্ছেদের পথে না হাঁটলেও একে অপরের থেকে আলাদা থাকছেন। 

বহুদিন হল স্বামী ইন্দ্রনীল সেনগুপ্তকে সোশ্যাল মিডিয়া থেকে আনফলো করে দিয়েছেন বরখা বিস্ত। যদিও ইন্দ্রনীল এখনও বরখাকে ফলো করেন। এমনকি তাঁর ইনস্টাগ্রামের প্রোফাইল পিকচারে এখনও বরখার সঙ্গে ছবি লাগানো রয়েছে। 

শেষবার গত মার্চে একে অপরকে ১৩তম বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছিলেন ইন্দ্রনীল-বরখা। তারপর আর তাঁরা কেউই নিজেদের প্রোফাইল থেকে একে অপরের ছবি পোস্ট করেননি। 

ইন্দ্রনীল-বরখা একে অপরের সঙ্গে না থাকলেও তাঁদের ১০ বছরের মেয়ে মীরা দুজনেরই নয়নের মণি। দুজনকেই নিজেদের মতো করে মেয়ের সঙ্গে সময় কাটান, সেই ছবি উঠে আসে তাঁদের সোশ্যাল মিডিয়ায়।  

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link