Kiara Sidharth wedding: সম্পর্ক নিয়ে আর লুকোছাপা নেই, ফেব্রুয়ারিতেই বিয়ের পিঁড়িতে কিয়ারা-সিদ্ধার্থ!

Tue, 03 Jan 2023-3:34 pm,

এতদিন পর্যন্ত সম্পর্ক নিয়ে ঢাক ঢাক গুর গুর করে গিয়েছেন সিদ্ধার্থ-কিয়ারা। নতুন বছরেই মুম্বই থেকে দূরে দুবাইয়ে একে অপরেরর সঙ্গে ‘কোয়ালিটি টাইম'কাটিয়েছেন তারা।মঙ্গলবার ফিরেও এসেছেন বলিউডের এখন মোস্ট টকড কপল। 

শোনা যাচ্ছে, এ বছরের ফেব্রুয়ারি মাসেই নাকি গাঁটছড়া বাঁধতে চলেছেন সিদ্ধার্থ মলহোত্রা-কিয়ারা আদবানি। তার আগেই এই দুই বলি তারকাকে দেখা গেল দুবাইয়ে বর্ষবরণের উৎসবে। 

অভিনেত্রী তাঁর ইনস্টাগ্রামে স্টোরিজে একটি ছবিও শেয়ার করেন রবিবার। আর সেটার ক্যাপশনে লেখেন, 'পছন্দের মালহোত্রারা।'  ‘কফি উইথ করণ সিজন ৭’-এর পর্বের পর কিয়ারার সঙ্গে সিদ্ধার্থের সম্পর্ক নিয়ে জল্পনা তুঙ্গে ওঠে। 

এর আগে যখনই বিমানবন্দরে কিয়ারা-সিদ্ধার্থকে দেখা গিয়েছে আলাদা আলাদাই চোখে পড়েছে। জল্পনা থাকলেও নিজেদের সম্পর্ক সামনে আনেননি তারা। প্রকাশ্যে কিছু বলেনও নি। 

শেরশাহ ছবিতে কিয়ারা-সিদ্ধার্থের জুটিকে খুবই পছন্দ করেছিল বলিউড প্রেমী থেকে শুরু করে অনুরাগীরা। তারপর থেকেই এই জুটির সম্পর্ক নিয়ে জল্পনা শুরু হয়। 

শোনা যাচ্ছে, ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে তাঁরা গাঁটছড়া বাঁধতে চলেছেন। রাজস্থানের জয়সলমিরে বসবে বিয়ের আসর। 

দুবাইয়ে মণীশ মলহোত্রা, করণ জোহরদের সঙ্গে নতুন বছর উদযাপনে দেখা গেল কিয়ারা আদবানি ও সিদ্ধার্থ মলহোত্রাকে। যদিও এই তারকা জুটির বিয়ের ইঙ্গিত আগেই দিয়েছিলেন শাহিদ কাপুর। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link