Nusrat Jahan: হাতে শাঁখা-পলা, কপালে লাল টিপ, নবমীর সাজে প্রশ্নের মুখে নুসরত

Fri, 15 Oct 2021-3:09 pm,

নুসরত জাহান (Nusrat Jahan) এবং বিতর্ক, যেন সহাবস্থান করেন। নবমীর সাজে তাক লাগিয়ে দিয়েছেন বটে তবে সঙ্গে জুটেছে ট্রোলিংও। শাড়ির সঙ্গে হাতে শাঁখা ও পলা পরেছিলেন নায়িকা। তাতেই প্রশ্ন উঠল!

এমনিতেই এই বছরের দুর্গাপুজো খুব স্পেশাল অভিনেত্রী- সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan) ও তাঁর সঙ্গী, অভিনেতা যশ দাশগুপ্তের (Yash Dasgupta) জন্য। গত ২৬ অগাস্ট 'যশরত' জীবনে এসেছে ফুটফুটে পুত্র সন্তান ঈশান (Yishaan)।

শাড়ি পরে এর আগেও ছবি শেয়ার করেছেন নুসরত। তবে এবারের সমস্ত লাইমলাইট কেড়ে নিল দুই হাতে দুই জোড়া শাঁখা ও পলা। নুসরতের দেখা মিলল তুঁতে রঙা ভারী সিল্ক শাড়িতে।পাড়ে রযেছে সোনালি জরির কাজ এবং কানে বিশাল কানপাশা। 

নায়িকার হাতের শাঁখা-পলা দেখে কমেন্টে একের পর এক প্রশ্নবাণ ছুড়েছেন অনুরাগীরা। লিখেছেন- ‘শাখা,পলা পরেছো কিন্তু কার নামের দিদি? সেটাই জানতে চাইছিলাম অল্প!’

ষষ্ঠীর দিন এক পুজো প্যান্ডেলে যশ-নুসরতকে দেখা গিয়েছে একসঙ্গে ঢাক বাজাতে। ১০ অক্টোবর ছিল, যশের জন্মদিন। সেদিনই নেটমাধ্যমে, যশকে 'হাসব্যান্ড' (স্বামী) বলে পরিচয় দিয়ে কেকের ছবি পোস্ট করেন তারকা -সাংসদ।

‘হাজব্যান্ড’ আর ‘ড্যাড’ শব্দ লিখেই যশের সঙ্গে নিজের বিয়ের জল্পনা শুধু উস্কে দেননি নুসরত, বরং উত্তরটাও ঘুরিয়ে দিয়ে দিয়েছেন।  এবার পরলেন শাঁখা-পলা। কীসের ইঙ্গিত দিলেন তিনি?

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link