তেরা হিরো ইধার হ্যায়! ৩৪ এ পা Varun Dhawan এর

Sat, 24 Apr 2021-11:52 am,

নিজস্ব প্রতিবেদন: বদলাপুর খ্যাত অভিনেতা বরুণ ধাওয়ান (Varun Dhawan) আজ ৩৪ এ পা দিলেন। করণ জোহারের Student Of The Year থেকে শুরু আর তারপর বলিউডে আলাদাই ফ্যানবেস গড়ে নিয়েছেন বরুণ। প্রথম ছবি থেকে টানা ১১টি ছবি বক্স অফিসে সফলতা পেয়েছে বরুণের। এত কম বয়সে এই রেকর্ড অন্য কোনো অভিনেতাদের নেই।

নামজাদা পরিচালক ডেভিড ধাওয়ান ও করুণা ধাওয়ানের ছেলে বরুণ ধাওয়ান। বরাবরই সিনেমা ইন্ডাস্ট্রির সঙ্গে পরিবারের যোগাযোগ ছিল। বরুণের দাদা রোহিতও পরিচালক এবং কাকা অনিল নিজেও অভিনেতা। 

 

মুম্বইতে বিদ্যালয় জীবন কাটিয়েছেন বরুণ। এইচ আর কলেজ অব কমার্স অ্যান্ড ইকোনমিক্স থেকে উচ্চশিক্ষা সম্পূর্ণ করেন অভিনেতা। এরপর নটিংহাম ট্রেন্ট বিশ্ববিদ্যালয়ে বিজনেস ম্যানেজমেন্টে ডিগ্রি অর্জন করেন 'অক্টোবর' খ্যাত এই অভিনেতা। 

Student Of The Year এ অভিনেতার ডেবিউয়ের আগে ২০১০ এ শাহরুখ খান ও কাজল অভিনীত My Name Is khan ছবিতে করণ জোহারের সঙ্গে সহ পরিচালকের কাজ করেন তিনি।  

 

২০১৫ এ ক্রাইম থ্রিলার Badlapur এ বরুণের অভিনয় দর্শকদের মন জয় করে। ফিল্মফেয়ারে সেরা অভিনেতার নমিনেশনে জায়গা করে নেন বরুণ। এরপর একের পর এক হিট আইটেম গান ও সিনেমায় জনপ্রিয় হয়ে ওঠেন অভিনেতা।

সম্প্রতি বিবাহ বন্ধনে আবদ্ধ হন বরুণ ধাওয়ান। চলতি বছরের ২৪ জানুয়ারি ছোটবেলার বন্ধু ও ফ্য়াশন ডিজাইনার নাতাশা দালালকে বিয়ে করেন অভিনেতা।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link