৯ অক্টোবর থেকে খুলছে, দর্শকাসন স্যানিটাইজ করার প্রক্রিয়া শুরু করল স্টার সিনেমা

Wed, 30 Sep 2020-3:52 pm,

১ অক্টোবর থেকে স্বাভাবিক ছন্দে ফিরছে শিল্প ও সংস্কৃতি জগত। গত শনিবারই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করেন, ১ অক্টোবর থেকে শর্ত মেনে যাত্রা, নাটক, মুক্তমঞ্চ, সিনেমা, গান, নাচ ও ম্যাজিক শো চলতে পারে। মুখ্যমন্ত্রীর এই ঘোষণার পরই সিনেমা হল খোলার প্রস্তুতি শুরু করে দিয়েছেন হল মালিকরা।

 

 

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ১ অক্টোবর থেকেই হল খোলার অনুমতি দিয়েছেন, তবে সবকিছু গুছিয়ে, সতর্কতা মেনে হল খুলতে একটু সময় তো লাগবেই। আর সেকারণেই ৯ অক্টোবর থেকে হল খোলার সিদ্ধান্ত নিয়েছে হাতিবাগান স্টার থিয়েটার কর্তৃপক্ষ। 

 

 

হল খোলার আগে যুদ্ধকালীন তৎপরতা শুরু হয়েছে হাতিবাগান স্টার সিনেমা স্যানিটাইজ করার কাজ। হলের কর্মীরা পিপিই পরে দর্শকদের বসার জায়গা স্যানিটাইজ করা শুরু করেছেন।  

সরকারি নির্দেশিকা মেনে দর্শকরা যাতে নির্দিষ্ট দূরত্ব বজায় রেখে বসতে পারেন, সেই ব্যবস্থাই করছেন স্টার সিনেমা হল কর্তৃপক্ষ।

প্রসঙ্গত, লকডাউনের সময় থেকেই বন্ধ রয়েছে সিনেমা হল। যার ফলে সিনেমা হলগুলি অর্থনৈতিক দিক থেকে ভীষণভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ১ অক্টোবর থেকে সিনেমা হল সহ অন্যান্য সাংস্কৃতিক মঞ্চগুলি খোলার অনুমতি দেওয়ায় খুশি শিল্প ও সংস্কৃতি জগত।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link