Optical Illusion: এই ছবিতে আপনি প্রথম যা দেখবেন, তাতে জানা যাবে আপনার চরিত্র!

Wed, 12 Oct 2022-2:51 pm,

সৃজিতা মৈত্র: এই পৃথিবীতে প্রত্যেকটি মানুষ আলাদা। প্রত্যেক্যের নিজস্ব স্বতন্ত্র বৈশিষ্ট ও ব্যক্তিত্ব আছে। একারণেই মনোবীদরা কাউন্সিলিং করার ক্ষেত্রে বহু ধরনের ইল্যুশনের ব্যবহার করে থাকে। যার মধ্যে অন্যতম হল অপটিক্যাল ইলিউশন।

এই অপটিক্যাল ইলিউশনটি ওলেগ শুপ্লিয়াক (Oleg Shupliak) নামক এক বিখ্য়াত শিল্পীর আঁকা। তিনি একাধিক অপটিক্যাল ইলিউশন এঁকেছেন। তার মধ্যে অন্যতম এটি। এই ছবিটিতে আপনি যা দেখছেন, সেই অনুযায়ী আপনার ব্যক্তিত্ব অনুমান করা যাবে। 

আপনি যদি ছবিটিতে একজন দাড়িওয়ালা বৃদ্ধ লোককে সবার আগে দেখেন, তাহলে বিশেষজ্ঞদের মতে আপনি জেদী এবং দৃঢ় ব্যক্তিত্বের একজন মানুষ। আপনি আপনার স্বপ্ন পূরণের জন্য কঠিন পরিশ্রম করেন। এছাড়া আপনি খুব উপকারী একজন বন্ধু। আপনি সেই ধরণের মানুষের পাশে দাঁড়ান যারা নিজেদের দাবি নিয়ে আওয়াজ তুলতে পারেন না। 

বিশেষজ্ঞদের মতে আপনি যদি প্রথমে একজন নীল টুপি পরা শিল্পীকে দেখেন, তাহলে আপনার ব্যক্তিত্ব খুব আকর্ষনীয়। লোকে আপনার সঙ্গে সময় কাটাতে ভালোবাসে, কারণ আপনি তাদেরকেও আপনার কল্পনার জগতে ভাসিয়ে নিয়ে যেতে পারেন। আপনার ভাবনা-চিন্তা, কল্পনা মানুষকেও ভাবায়। একারণেই মানুষ আপনার সঙ্গে বন্ধুত্বও করতে চায়।

আপনি একজন ভালো বক্তা। আপনি আপনার দৃঢ় চিন্তাশক্তি ও কথার মাধ্যমে যেকোনও সমস্যা থেকে বেড়িয়ে আসতে পারেন।

বিশেষজ্ঞদের মতে আপনি খুব মিশুকে স্বভাবের। মানুষের সঙ্গে কথা বলতে, নতুন নতুন সম্পর্ক তৈরী করতে ভালোবাসেন। আপনি বন্ধুত্বের দিক দিয়ে খুবই ভরসাযোগ্য একজন মানুষ।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link