Parineeti-Raghav Wedding Card: উদয়পুরে পরিণীতি-রাঘবের রাজকীয় বিয়ে, প্রকাশ্যে বিয়ের কার্ড সহ অনুষ্ঠানসূচী

Soumita Mukherjee Wed, 13 Sep 2023-8:23 pm,

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সাত পাকে বাঁধা পড়তে চলেছেন আপ নেতা রাঘব চাড্ডা ও অভিনেত্রী পরিণীতি চোপড়া। উদয়পুরে দুদিনব্যাপী চলবে বিয়ের নানা অনুষ্ঠান।

 

 

বাগদান পর্বের মতোই বিয়েরও থিম মুক্ত। বোঝাই যাচ্ছে সাদা ও সোনালি রঙে সাজানো হবে গোটা চত্ত্বর। এমনকী বর কনের পরনেও থাকবে সাদা পোশাক।

 

বুধবার প্রকাশ্যে রাঘব ও পরিণীতির বিয়ের কার্ড। হাতে আঁকা কার্ডে ব্যাকগ্রাউন্ড রঙ সাদা, কার্ডেও রয়েছে রাজকীয় ছোঁয়া।

 

বিয়ের অনুষ্ঠান শুরু ২৩ সেপ্টেম্বর। সেদিন সকাল ১০টায় থাকছে পরীর চূড়া সেরেমনি, এরপরে থাকছে দ্বিপ্রাহরিক আহার। সন্ধে ৭টা থেকে থাকবে পার্টি, পার্টির থিম হতে চলেছে নাইনটিস। হাজির থাকবেন বর ও কনের দুই পরিবারের অতিথিরা।

 

২৪ সেপ্টেম্বর দুপুর ১টায় হবে রাঘবের সেহরাবন্দি অনুষ্ঠান। ২ টোর সময় তাজ লেক প্যালেস থেকে রাজকীয় বারাত রওনা দেবে লীলা প্যালেসের উদ্দেশ্যে। জয়মালা ৩.৩০মিনিটে, ফেরা বিকেল ৪টে, বিদাই সন্ধে ৬.৩০টায়।

 

২৪ সেপ্টেম্বর রাতে ৮.৩০মিনিট থেকে লীলা প্যালেসেই রিসেপশন গালা। উদয়পুরে বিয়ে সম্পন্ন করেই তাঁরা পাড়ি দেবেন চন্ডীগড়ে।

 

৩০ সেপ্টেম্বরে তাজ চন্ডীগড়ে পরিণীতি ও রাঘবের দ্বিতীয় রিসেপশন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল পাত্রপক্ষের সেই কার্ড। সেই রিসেপশনে হাজির থাকবেন রাজনীতি জগতের তারকারা। শোনা যাচ্ছে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল, পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান থেকে শুরু করে আমন্ত্রিত রয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link