কান ২০১৯: সোনালি ফিস কাট গাউনে মুগ্ধ করলেন `রাই`, সঙ্গী মেয়ে আরাধ্যা

Mon, 20 May 2019-1:54 pm,

২০০২-এ প্রথমবার 'কান'-এর রেড কার্পেটে দেখা গিয়েছিল ঐশ্বর্যকে। তারপর থেকে এখনও পর্যন্ত কোনওবারই হতাশ করেননি 'রাই'। নিজস্ব স্টাইলে রেড কার্পেটে হেঁটে বরাবরই মুগ্ধ করেছেন সকলকে। কান চলচ্চিত্র উৎসব-২০১৯-এর রেড কার্পেটেও ফের একবার মুগ্ধ করলেন প্রাক্তন বিশ্ব সুন্দরী।  

ফ্রান্সের ফ্রেঞ্চ রিভিয়েরায় আয়োজিত কান চলচ্চিত্র উৎসব-২০১৯ এর রেড কার্পেট ঐশ্বর্য পা রাখতেই ঝলসে উঠল অসংখ্য ক্যমেরা, নিমেষে ক্যামেরাবন্দি হলেন তিনি। এদিন মেটালিক ফিস কাট গাউনে 'রাই' সুন্দরী যেন আরও বেশি অপরূপা। 

ঐশ্বর্যর এই গাউনের ডিজাইন করেছেন মিডল-ইস্টের দেশ লেবানন-এর ডিজাইনার জিন লুইস সাবাজি।

 ঐশ্বর্যর এই গাউনটি ডিজাইন করতে সময় লেগেছেন ২০০ ঘণ্টা। ১৮মিটার চামড়া দিয়ে তৈরি করা হয়েছে গাউনটি। 'ভগ' ম্যাগাজিনকে দেওয়া সাক্ষৎাকারে এমনটাই জানিয়েছেন ডিজাইনার জ্যঁ-লুই সাবাজি।।

এদিন পোশাকের সঙ্গে মিলিয়ে হালকা মেকআপ ও সোনালি আই স্যাডো ও কালো মাশকারাতে সেজেছিলেন 'রাই'। সঙ্গে নজর কাড়ল তাঁর ম্যাট ফিনিস লিপস্টিক ও স্ট্রেট চুল।  

ডিজাইনার জ্যঁ-লুই সাবাজির কথায়, ''রেড কার্পেটে আসল 'রানি'ই হলে ঐশ্বর্য। তাঁর জন্য কান-এর রেড কার্পেটের পোশাক তৈরি করতে পেরে আমি ভীষণই খুশি। এই পোশাক একমাত্র তাঁকেই মানায়।'' 

মায়ের সঙ্গে পাল্লা দিয়ে হালকা হলুদ রঙের পোশাকে নজর কাড়ল ঐশ্বর্য রাইয়ের ৭ বছরের মেয়ে আরাধ্যা। হোটেল মার্টিনেজ থেকে মায়ের সঙ্গেই কান-এর রেড কার্পেটে পৌঁছয় ছোট্ট আরাধ্যা। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link