Deepika Padukone`s Look Alike : হুবহু দীপিকা পাড়ুকোন! কিন্তু কে ইনি? চলুন আলাপ করি...

Ranita Goswami Thu, 03 Nov 2022-2:05 pm,

এক্কেবারে হুবহু দেখতে দীপিকার মতো, হঠাৎ করে দেখলে চমকে যেতে হয়। কিন্তু ইনি দীপিকা তো নন, কে ইনি নারী? নেটপাড়ায় তাই তাঁকে নিয়ে কৌতুহলের শেষ নেই। দীপিকাররূপে মুগ্ধ বলিউড থেকে হলিউড। তারই মধ্যে নেটপাড়ায় হঠাৎই ভাইরাল হয়ে যায় এই মহিলার ছবি, যাঁকে দেখে দীপিকার থেকে আলাদা করা ভীষণই মুশকিল। 

আসলে দীপিকার মতো দেখতে এই মহিলা হলেন ঋজুতা ঘোষ দেব। ইনস্টাগ্রামে প্রায়ই নিজের ছবি পোস্ট করেন এই প্রবাসী বাঙালি। মিউনিখের বাসিন্দা ঋজুতা পেশায় ভিডিয়ো কনটেন্ট ক্রিয়েটর। 

তাঁর ছবির কমেন্ট বক্সে কেউ তাঁকে লিখেছেন, 'তোমাকে পুরো দীপিকার মতো দেখতে।' কেউ আবার লিখেছেন, 'দীপিকা ২.০'। কেউ তাঁকে জিগেস করেছেন,'তুমি কি দীপিকার যমজ'?

ট্রাভেল ব্লগার হিসাবে কাজ করছেন দীপিকার মতো দেখতে এই মডেল। ঋজুতা ঘোষ দেবের ইনস্টাগ্রামে চোখ রাখলে সেকথা বেশ বোঝা যায়। 

 

তথ্য সূত্র-https://wikibio.in/rijuta-ghosh-deb/

ঋজুতা ২০১৫ সালে কলকাতায় ITC লিমিটেড-এ কাজ শুরু করেন বলে জানা যায়। পরে মার্কেটিং কনসাল্টটেন্ট এবং রিক্রুটমেন্ট কনসাল্টটেন্স হিসাবে কাজ করেন। পরে চাকরির ক্ষেত্র পরিবর্তন করে PWC-তে সিনিয়র অ্যানালিস্ট হিসাবে কাজে যোগ দেন। পরবর্তী সময়ে হিউম্যান রিসোর্স কনসাল্টটেন্ট হিসাবে নয়ডাতে NLB সার্ভিস-এ কাজ করেছেন বলে জানা যায়। 

তথ্য সূত্র-https://wikibio.in/rijuta-ghosh-deb/

জানা যাচ্ছে, স্বামী আদিত্য দেবের সঙ্গে ঋজুতা ঘোষ দেবের আলাপ ২০১৩ সালে ফেসবুকের মাধ্যমে। তারপর দীর্ঘদিনের বন্ধুত্ব, প্রেমের পর ২০২১-এর এপ্রিলে তাঁরা বিয়ে করেন। একেবারে বাঙালি রীতিতেই বিয়ে হয় তাঁদের। 

 

তথ্য সূত্র-https://wikibio.in/rijuta-ghosh-deb/  

 

 

ঋজুতার স্বামী আদিত্য দেব শোভাবাজার রাজবাড়ির সদস্য। শোভাবাজার রাজবাড়িতে বাঙালি রীতিতে বিয়ে হয় তাঁদের। 

 

তথ্য সূত্র-https://starsunfolded.com/rijuta-ghosh-deb/

হাতে ট্যাটু করার ছবিও পোস্ট করেছেন ঋজুতা ঘোষ দেব। ট্যাটু পার্লারে গিয়ে হাতে ট্যাটু করার মুহূর্তটি ভিডিয়ো করে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। দুই হাতে, ঘাড়ে একাধিক ট্য়াটু করতে দেখা গিয়েছে তাঁকে।  

জানা যায় ঋজুতার পড়াশোনা কলকাতাতেই। কলকাতা বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করেছেন ঋজুতা ঘোষ দেব। পরবর্তীকালে দিল্লির ইন্টারন্যাশনাল ম্যানেজমেন্ট ইনস্টিটিউটে পড়াশোনা করেছেন তিনি। বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন, মার্কেটিং নিয়ে ফ্রান্সে গিয়েও পড়াশোনা করেন তিনি

বাংলা, ইংরাজি, হিন্দি, ফরাসি, এবং জার্মান ভাষা জানেন ঋজুতা ঘোষ দেব। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link