Pori Moni: `কান্নায় গলা ধরে আসছে...` ছেলের জন্মদিনে চোখে জল পরীমণির!

Soumita Mukherjee Mon, 12 Aug 2024-7:03 pm,

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তিন বছরে পা রাখল বাংলাদেশের নায়িকা পরীমণি ও শরিফুল রাজের সন্তান শাহীম মুহাম্মদ পূণ্য। গত ১০ অগাস্ট ছিল এই তারকা পুত্রের জন্মদিন। 

 

ছেলের জন্মদিনকে ঘিরে আয়োজনে কমতি রাখেননি পরীমণি। ঘরোয়াভাবেই নিজের পছন্দের মানুষদের নিয়ে পূণ্যর জন্মদিন পালন করছেন তিনি। 

 

পূণ্যর এবারের জন্মদিনের থিম ছিল সুন্দরবন। বনের সাজে সেজে উঠেছিল জন্মদিন প্রাঙ্গণ। যেখানে বাঘের মতো ডোরাকাটা পোশাকে দেখা মেলে পরীমণি পুত্রের। 

 

সামাজিক যোগাযোগ মাধ্যমে জন্মদিনের বেশ কিছু ছবি প্রকাশ করেছেন অভিনেত্রী। যেখানে মা-মেয়ের হাস্যজ্জল মুহূর্তগুলো ধরা পড়েছে। 

 

এর আগে শুক্রবার মধ্যরাতে নিজের ফেসবুক পেজে একটি ভিডিও প্রকাশ করেন পরীমণি। যেখানে দেখা গেছে, মধ্যরাতে ছেলের জন্য আকর্ষণীয় একটি কেক দিয়ে জন্মদিনের আয়োজন করেছেন তিনি। কেকের ওপর লেখা, 'হ্যাপি বার্থডে মাই ডিয়ার সন পূণ্য'। 

 

ভিডিওর ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘আজকে আমার ছেলের জন্মদিন। দেখতে দেখতে দুই বছর হয়ে গেল। কত কিছু লিখতে ইচ্ছে করছে, বলতে ইচ্ছে করছে…কিন্তু পারছি না কেন জানি। শুধু গলাটা ধরে আসছে কান্নায়। খুশিতে! আনন্দে।’

 

আনন্দের এই দিনে প্রয়াত নানার অভাববোধ করছেন পরীমণি। সেটা উল্লেখ করে তিনি লিখেছেন, ‘নানাভাইকে মিস করছি ভীষণ। হারানোর ক্ষত বুকে নিয়েই আমরা জীবনের আনন্দটুকু উদযাপন করতে চাই। আপনারা সবাই আমার বাচ্চাদের যে ভালোবাসা দিয়েছেন আমি সত্যি অনেক কৃতজ্ঞ সবার এই ভালোবাসার কাছে।’ 

 

পরীমণির সেই পোস্টের ক্যাপশনে তার অনুরাগীরা পূণ্যকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। একইসঙ্গে ঢাকার তারকারাও নায়িকার পুত্রকে ভালোবাসায় ভাসিয়েছেন। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link