Adult স্টারদের দিয়ে শিল্পীদের আঁকা নগ্ন ছবি নকল! বিতর্কে Pornhub-এর `Classic Nudes`

Sat, 24 Jul 2021-8:43 pm,

নিজস্ব প্রতিবেদন: পর্নপ্রেমিদের অন্যতম পছন্দের ওয়েবসাইট পর্নহাব (Pornhub)। নিত্যনতুন চমক এনে বারবার দর্শকদের অবাক করেছে এই অ্যাডাল্ট সাইট। এবারও তাঁর অন্যথা হয়নি। সম্প্রতি পর্নহাব (Pornhub)-এর নয়া চমক Classic Nudes। 

জানা যায়, বিশ্বের নানা প্রান্তের মিউজিয়ামে সংরক্ষিত ঐতিহাসিক মূল্য সমৃদ্ধ নগ্ন (Nude) ছবি ও স্থাপত্যগুলোর ব্যাখ্যা করবেন পর্নস্টাররা। এই পর্যন্ত ঠিক ছিল। তবে সমস্যা হল অন্য জায়গায়। 

বিখ্যাত শিল্পীদের আঁকা নগ্ন ছবি নকল করার অভিযোগে এবার আইনি ঝামেলায় জড়াল এই পর্ন ওয়েবসাইট। এবার পর্নহাব (Pornhub)-এর বিরুদ্ধে মামলা করল প্যারিসের বিখ্যাত ল্যুভ মিউজিয়াম (The Louvre and Musee d’Orsay)। এছাড়াও ইতালি এবং লন্ডনের বিভিন্ন সংগ্রহশালাও নকলের অভিযোগ করেছে তাদের বিরুদ্ধে।

ল্যু্ভ (The Louvre and Musee d’Orsay)-সহ অন্যান্য মিউজিয়ামগুলোর অভিযোগ, তাদের সংগ্রহে থাকা বিখ্যাত শিল্পীদের আঁকা নগ্ন ছবিগুলোর নকল করেছে পর্নহাব (Pornhub)। পর্ন ছবির অভিনেতা-অভিনেত্রীদের ব্যবহার করে ওই ছবিগুলির রেপ্লিকা তৈরি করেছে ওয়েবসাইটটি।

সম্প্রতি জানা যায়, ফ্রান্সের The Louvre and Musee d’Orsay, নিউ ইয়র্কের The MET , স্পেনের The Prado, ইতালির The Uffizi Gallery, এবং ব্রিটেনের The British Museum-এর সঙ্গে গাঁট ছড়া বেঁধেছে পর্নহাব। ওই মিউজিয়ামে থাকা ঐতিহাসিক মূল্য সমৃদ্ধ ছবি বা স্থাপত্যগুলোর ব্যাখ্যা অডিয়ো আকারে  Classic Nudes website-এ প্রকাশ করবে অ্যাডাল্ট সাইটটি। অডিয়োগুলোতে শোনা যাবে পর্নহাবের অ্যাম্বাসাডর অ্যাস আকিরা-সহ অন্যান্য পর্নস্টারদের গলা। ঐতিহাসিক মূল্য সমৃদ্ধ ছবি বা স্থাপত্যগুলোর ব্যাখ্যা দেবেন খ্যাতনামা সমস্ত পর্নস্টাররা।

যদিও ল্যুভ (The Louvre and Musee d’Orsay)-এর পাল্টা অভিযোগ, এর জন্য কোনও অনুমতি নেয়নি পর্নহাব। একই অভিযোগ করেছে ইটালির The Uffizi Gallery।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link