ফের সমস্যায় `ছোটা সচিন`, নিউ জিল্যান্ড সফর থেকে বাদ যেতে পারেন!

Sun, 05 Jan 2020-5:53 pm,

গত মরশুমে অস্ট্রেলিয়া সফরের সময়ও চোট পেয়ে সিরিজ থেকে ছিটকে গিয়েছিলেন তিনি। তার পর থেকে আর জাতীয় দলে ফিরতে পারেননি। নিউ জিল্যান্ড সফরে তাঁর দলে ফেরার সম্ভাবনা তৈরি হয়েছিল। কিন্তু ফের চোট পেয়ে বসলেন পৃথ্বী শ। ফলে নিউ জিল্যান্ড সফরে তাঁকে স্কোয়াডে নাও রাখতে পারে বিসিসিআই। আপাতত খবর এমনই। 

কাঁধে চোট পেয়েছেন তিনি। রনজি ট্রফিতে মুম্বইয়ের দ্বিতীয় ইনিংসে কর্ণাটকের বিরুদ্ধে ব্যাটিং করতে নামলেন না পৃথ্বী। তার পর থেকেই পৃথ্বীর চোট নিয়ে জল্পনা চলছে। 

এর আগে ডোপিং-এর দায়ে আট মাস নির্বাসনে ছিলেন মুম্বইয়ের এই ব্যাটসম্যান। তবে রনজি ট্রফিতে এবার তিনি ভালই পারফর্ম করছিলেন। নিউ জিল্যান্ড সফরে ভারতীয় এ দলের হয়েও পৃথ্বীর মাঠে নামার ব্যাপারে সংশয় তৈরি হয়েছে। 

চোট কাটিয়ে ফিট হয়ে ওঠার জন্য এবার এনসিএ-তে থাকতে হবে পৃথ্বীকে। পৃথ্বীর কাঁধের পেশিতে গুরুতর চোট লেগেছে বলে জানা গিয়েছে। পুরোপুরি সেরে উঠতে ঠিক কতদিন সময় লাগতে পারে তা এখনই বলতে পারছেন না কেউ। 

ওভারথ্রো আটকাতে গিয়ে কাঁধে চোট পান তিনি। এর পর প্রথমদিন ব্যাট করতে নেমে কর্ণাটকের বিরুদ্ধে ২৯ রান করে ব্যথার জন্য ড্রেসিংরুমে ফিরে যান পৃথ্বী। তার পর দ্বিতীয় দিন আর ব্যাট করতে নামতে পারেননি। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link