Fendi থেকে Gucci, প্রিয়াঙ্কা চোপড়ার ব্যাগের দামে কিনে ফেলা যায় BMW G 310 বাইক

Mon, 19 Jul 2021-5:51 pm,

প্রিয়াঙ্কা চোপড়া আজ আর শুধু 'দেশি গার্ল' নন, তিনি একজন আন্তর্জাতিক আইকন। বিভিন্ন সময় নজর কেড়েছে ফ্যাশনিস্তা প্রিয়াঙ্কার পোশাক থেকে শুরু করে বিভিন্ন অ্যাক্সেসরিজ। বিশেষ করে পিগি চপসের ব্যাগ-র কালেকশন চোখে পড়ার মতো। ফেন্ডি থেকে গুচি, বিশ্বের বিভিন্ন নামী এবং দামি ব্র্যান্ডের ব্যাগ-ব্যাবহার করতে দেখা গিয়েছে প্রিয়াঙ্কাকে। যার দাম শুনলে চোখ কপালে উঠবে। 

বিখ্যাত ফ্যাশন ব্র্যান্ড FW21-এর একাধিক ব্যাগ প্রিয়াঙ্কাকে ব্যাবহার করতে দেখা গিয়েছে। এই যে ব্যাগটি প্রিয়াঙ্কার হাতে রয়েছে তার ছোট সাইজের দাম ২,৬৫০ মার্কিন ডলার। আর প্রিয়াঙ্কার হাতে যে ব্যাগটি রয়েছে সেটি মাঝারি সাইজের।  ৩,৪৯০ মার্কিন ডলার। ভারতীয় মুদ্রায় যার দাম ২ লক্ষ ৬০ হাজার ৩৯১ টাকা। এই দামে আপনি BMW G 310 মোটর বাইক কিনে ফেলতে পারেন। 

ফ্যাশন ব্র্যান্ড ফেন্ডির জিনিসপত্র প্রিয়াঙ্কার বড় পছন্দের। পিগি চপসকে প্রায়শই ফেন্ডির পোশাক ও ব্যাগ, জুয়েলারি ব্যবহার করতে দেখা যায়। প্রিয়াঙ্কাকে একাধিকবার ধূসর রঙের ফেন্ডির এই ব্যাগ ব্যাবহার করতে দেখা গিয়েছে। যার দাম ২ লক্ষ ৮৮,০০০ হাজার টাকা। 

বাদামী রঙের হ্যান্ডেল দেওয়া অফ হোয়াইট রঙের প্রিয়াঙ্কা চোপড়ার এই ব্যাগটি দেখলে যে কোনও মেয়েরই বেশ পছন্দ হবে। ব্যাগটির দাম ৩,৫০০ ডলার যা ভারতীয় মুদ্রায় আড়াই লক্ষ টাকা।

 গুচি ব্র্যান্ডের এমব্রয়ড্রেড করা জিজি সুপ্রিম টোট ব্যাগটি প্রিয়াঙ্কার বড়ই প্রিয়। জানা যায়, এই ব্যাগটির দাম দেড় থেকে আড়াই লক্ষ টাকা। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link