লকডাউনেই রেজিস্ট্রি বিয়ে, মা হতে চলেছেন জানালেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়

Sat, 15 Aug 2020-9:50 pm,

১৫ এপ্রিল ঘটা করেই বিয়ের পরিকল্পনা করেছিলেন বাঙালি অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্য়ায়। তবে সেই পরিকল্পনা বাতিল করতে হয়ে লকডাউনের কারণে।

 দুর্গাপুজোয় কুণাল বর্মার সঙ্গে সিঁদুর খেলার ছবি দিয়ে এরপর ১৫ এপ্রিল পূজা বন্দ্যোপাধ্যায় জানান, তাঁদের রেজিস্ট্রি বিয়ে এক মাস আগেই হয়েছে। তবে আনুষ্ঠানিক বিয়ে বাতিল করছেন। তবে এখন থেকে তাঁরা বিবাহিত দম্পতি। 

বিয়ের জন্য টাকা সমস্ত টাকা করোনা তহবিলে দান করার কথাও জানান পূজা ও কুণাল।

 এবার মা হওয়ার সুখবর শোনালেন অভিনত্রী পূজা বন্দ্যোপাধ্য়ায়। স্বামী কুণাল বর্মার সঙ্গে অন্তরঙ্গ ছবিতে পূজার বেবি বাম্প স্পষ্ট বোঝা যাচ্ছে।

কুণাল বর্মার সঙ্গে অন্তরঙ্গ ছবি পোস্ট করে পূজা লিখেছেন, ''এই সময়টাতে আমাকে এত প্রশ্রয় দেওয়ার জন্য ধন্যবাদ, এই সময়ে এটাই বেশি প্রয়োজন।'' ক্যাপশানে লিখেছেন, #soontobemommy #soontobepapa #soontobeparents @kunalrverma

 

পূজা জানিয়েছেন, করোনার কারণে সামাজিক বিয়ে সম্ভব হয়নি। তবে সন্তান জন্মের পর সামাজিক বিয়ের অনুষ্ঠান করা হবে।

পূজা ও কুণালের রেজিস্ট্রি বিয়ের অনুষ্ঠানে শুরুমাত্র তাঁদের দুজনের পরিবারের লোকজনই উপস্থিত ছিলেন।

করোনার প্রকোপ শুরু হওয়ার আগে পূজা 'মা বৈষ্ণদেবী'র শুটিং করছিলেন। কিন্তু তারপরে সেই প্রজেক্ট তিনি আর করবেন না বলে জানিয়ে দেন। তখন অবশ্য কারণ নিয়ে ধোঁয়াশা ছিল। তবে, এ দিনের ঘোষণার পরে স্পষ্ট হয়ে গেল করোনা আবহে সন্তান এবং তাঁর সুরক্ষার কথা ভেবেই এই শুটিং থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন তিনি।

প্রসঙ্গত, পাপ নামে একটি বাংলা ওয়েব সিরিজের মাধ্যমে দর্শকদের মাঝে জনপ্রিয় হয়ে ওঠেন পূজা। বেশ কয়েকটি বাংলাছবিতেও অভিনয় করেছেন তিনি।

গত ৯ বছর ধরে বন্ধু কুণাল বর্মার সঙ্গে ডেট করছিলেন পূজা বন্দ্যোপাধ্যায়। এবছরের শুরুতেই তাঁরা বাগদান সারেন।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link