Puja Fashion Trending 2021: পার্টি থেকে পুজো যেকোনও অনুষ্ঠানেই ট্রেন্ডিং Skirt

Sat, 11 Sep 2021-5:36 pm,

নিজস্ব প্রতিবেদন: সামনেই পুজো আর পুজোর ফ্যাশন মানেই জমকালো সাজ। পার্টি  থেকে বিয়েবাড়ি, পুজো যে কোনও অনুষ্ঠানেই নিজেকে সুন্দর করে তুলুন পুজোর নতুন লুকে।  এবছরের নতুন ট্রেন্ড  স্কার্ট (Skirt)। Skirts নানা ধরনের হয়ে থাকে তবে জেনে নিন এই বছরে কোনগুলি ট্রেন্ডিং Polka Dot Printed Skirt, Long Skirt , Bell Skirt, Metallic Pleated Skirt, Pencil Skirt, Polka Midi Skirt, Blue Metallic Pleated Skirt, Flowy satin fit with a middle cut, Lehenga  Skirt, One Toned Skirt। এই ধরনের স্কার্ট অনায়াসেই Online কিংবা শপিং মল থেকে পেয়ে যাবেন। 

 Lehenga  Skirt: সাম্প্রতিক ট্রেন্ডগুলির মধ্যে Skirt বেশ জনপ্রিয়। এই ধরনের স্কার্টে ঘের বেশি থাকে সঙ্গে জমকালো কাজ করাও থাকে। বিয়ে-বাড়ির মত অনুষ্ঠানে এই ধরনের স্কার্ট অনায়াসেই পরা যেতে পারে। 

 

 

One Toned Skirt: প্রিয়াঙ্কা চোপড়ার পরনে রয়েছে One Colored স্কার্ট। এই ধরনের স্কার্ট বাজার থেকে খুঁজে বার করতে হবে। আপনি যদি ওয়েস্টার্ন ড্রেস পরতে ভালবাসেন তাহলে আপনার নবমীর সাজে রাখতে পারেন এই লুক। যে কোনও পার্টিতেও এই ধরনের স্কার্ট স্মার্ট দেখাবে। 

Flowy Saith Fit With A Middle cut:  যাঁরা ওয়েস্টার্ন ড্রেস পরায় সাবলীল তাঁদের জন্য এই ধরনের স্কার্ট একদম পারফেক্ট। পুজোর সন্ধে কোনও গেট টুগেদার পার্টি বা বন্ধুদের সঙ্গে ব্রাঞ্চ পার্টিতে আপনার সঙ্গী হতে পারে এই স্কার্ট। 

Polka Midi Skirt : আপনি যদি হাল্কা সাজে নিজেকে Cool লুক দিতে চাইলে এই ধরনের স্কার্ট পরতে পারেন। সলিড রঙের টপের সঙ্গে পরতে পারেন এই স্কার্ট। পুজোর সময় সকালবেলা প্যান্ডেল হপিং এর জন্য অনবদ্য এই সাজ, তবে অবশ্যই কোভিড নিয়ম মেনেই বাইরে বেড়োবেন। 

Blue Metallic Pleated Skirt: পুজোর রাতে যে কোনও পার্টি কিংবা জমকালো রাতের আলোয় দারুণ মানাবে এই স্কার্ট। যে কোনও চেহারাতেই মানাবে এই স্কার্ট। 

Polka Dot Printed Skirt: হাল্কা রঙের জামা পরতে যাঁরা পছন্দ করেন তাঁদের জন্য পারফেক্ট এই ধরনের স্কার্ট। এই ধরনের স্কার্টের সঙ্গে অফ শোল্ডার টপ বেছে নিতে পারেন। নিজেকে সকলের মাঝখানে একেবারে আলাদা লাগবে এই লুক। 

Bell Skirt: এই ধরনের স্কার্টের সঙ্গে শার্ট পরলে চোখ ফেরাতে পারবেন না আপনার আশেপাশের লোকেরা। নিজেকে আকর্ষিত করতে এই ধরনের ট্রেন্ড ট্রাই করতে পারেন। 

Long Skirt: এই ধরনের স্কার্ট কোনওদিন পুরোন হবে না, সবরকম অনুষ্ঠানে মানানসই এই স্কার্ট। যে কোনও টপের সঙ্গে মানায় এই স্কার্ট। 

Metallic Pleated Skirt: পার্টি ওয়্যার থেকে রাতের যে কোনও অনুষ্ঠানে এই ধরনের স্কার্ট পরতেই পারেন। 

Pencil Skirt: বহু পুরোন এই স্টাইলের স্কার্ট, এবছরে আবারও এই স্কার্ট ট্রেন্ডিং। যে কোনও চেহারার মহিলা এই স্কার্ট পরতে পারেন। এর সঙ্গে হিল পরলে অনবদ্য classy লুক দেবে। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link