মাত্র ২৫.২ ওভারেই দিন শেষ, সিডনি টেস্টে অজিদের রক্ষাকবচ বৃষ্টি

Suman Majumder Sun, 06 Jan 2019-3:12 pm,

সিডনি টেস্টের চতুর্থ দিনও বৃষ্টির জন্য খেলা বিঘ্নিত হয়েছিল। শনিবারও ১৬.৩ ওভার খেলা বাকি থাকতেই ম্যাচ বাতিল করে দেন আম্পায়াররা। খারাপ আলোর জন্য। 

সিডনির আকাশের মুখ ভার ছিল রবিবার সকাল থেকেই। ভারত-অস্ট্রেলিয়া সিরিজের শেষ টেস্টের চতুর্থ দিন সকালে প্রথম সেশন বৃষ্টির জন্য পণ্ড হয়। তার পরও ভারতীয় বোলারদের দাপট অব্যহত ছিল। ৩০০ রানে অস্ট্রেলিয়ার প্রথম ইনিংস গুটিয়ে যায়। অস্ট্রেলিয়াকে ফলো-অন করায় বিরাটের ভারত।

৩২২ রানে অস্ট্রেলিয়া এখনও পিছিয়ে। চতুর্থ দিন দ্বিতীয় ইনিংসে ব্যাটিং করতে নেমে অস্ট্রেলিয়া বিনা উইকেটে ৬ রান তোলে। এমন সময় খারাপ আলোর জন্য খেলা বন্ধ করতে বাধ্য হন আম্পায়াররা। পরে বৃষ্টি নামে। খেলা বাতিল ঘোষণা করা হয়। 

এই বৃষ্টি অস্ট্রেলিয়ার কাছে বরদানের মতো। সিডনি টেস্টে তারা এখন প্রচণ্ড বিপদে। এমন অবস্থা থেকে একমাত্র বৃষ্টিই তাদের বাঁচাতে পারে। বিরাটদের হাতে আর মাত্র এক দিন। 

রবিবার সারাদিনে হল মাত্র ২৫.২ ওভার। পর পর দুই দিন সিডনি টেস্টে বৃষ্টি বিরাটদের কাছে ভিলেন হয়ে দাঁড়াল। 

শনি ও রবিবার ম্যাচের অনেকটা সময় নষ্ট হয়েছে। তাই সোমবার শেষ দিনের খেলা শুরু হবে নির্ধারিত সময়ের আধ ঘণ্টা আগে। ৯৮ ওভার খেলা হওয়ার কথা। তবে সোমবারও বৃষ্টির পূর্বাভাস রয়েছে। এমন খবর অবশ্যই টিম পেন-এর দলকে স্বস্তি দিচ্ছে। ম্যাচ বাঁচাতে এখন তাঁদের কাছে রক্ষাকবচ হয়ে দাঁড়িয়েছে বৃষ্টি। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link