দারিদ্র্যকে কাছ থেকে দেখেছেন, ধনী হওয়ার লক্ষ্যেই পর্ন ব্যবসায় Raj Kundra?

Thu, 22 Jul 2021-9:09 pm,

নিজস্ব প্রতিবেদন: পর্ন ছবি তৈরির অভিযোগে গ্রেফতার হয়েছেন শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা (Raj Kundra)। গত দুদিন ধরে বি-টাউনে হইচই পড়ে গিয়েছে। কীভাবে এত ধনী হলন রাজ? সামনে এল তথ্য।

 

 

বাবা ছিলেন বাস কন্ডাক্টর, মা ছিলেন কারখানার শ্রমিক। দারিদ্রকে দেখেছেন অনেক কাছ থেকে। দারিদ্রকে মনেপ্রাণে ঘৃণা করতেন রাজ। ১৮ বছর বয়সের পর কলেজে পড়াশোনার সুবাদে দুনিয়া দেখতে শুরু করেন।  নিজের জীবনকে নতুন রূপে পেতে গিয়েই ধনী হওয়ার লক্ষ্যে অবিচল হন তিনি। 

রাজ কুন্দ্রার বাবা চেয়েছিলেন, ছেলে যাতে নিজের পায়ে দাঁড়াতে পারে। প্রথমে একটি হোটেলে কাজ করার কথা বলেন এবং রাজকে ৬ মাসের সময় দিয়ে নিজস্ব ক্ষমতায় কিছু করে দেখাতে বলেন। রাজ চ্যালেঞ্জ হিসাবে নেন এবং প্রথমে ২০০০ ইউরো ক্রেডিট লিমিটের কার্ড নিয়ে দুবাই পাড়ি দেন। হীরের ব্যবসা করাই লক্ষ্য ছিল রাজের।  

 

দুবাইয়ে কাজ করার সময়েই নেপালে গিয়ে পশমিনা শাল দেখেন, এবং সেই ব্য়বসাই তাঁর কাছে সেই সময়ে উপযুক্ত বলে মনে হয়। পশমিনা শাল নিয়ে ব্রিটেনে গিয়ে সব নামী ব্র্যান্ডের সঙ্গে দেখা করেন। এক বছরের মধ্যে ২০ মিলিয়ন পাউন্ড রোজগার করেন রাজ। কিছুদিনের মধ্যেই আবার দুবাই ফেরত যান, হীরে সংক্রান্ত একটি কোর্সও করেন। কারণ প্রথম থেকেই এই ব্যবসা করার লক্ষ্যে এগিয়েছিলেন তিনি। লক্ষ্য পূরণের উদ্দেশ্যে এগোতে থাকেন তিনি।

 

রাজের প্রথম স্ত্রী ছিলেন কবিতা। তাঁর সঙ্গে সম্পর্কে জটিলতা তৈরি হয়। রাজের অভিযোগ তাঁর বোনের স্বামীর সঙ্গে সম্পর্ক ছিল কবিতা কুন্দ্রার। কবিতার মতে তাঁদের বিয়ে ভাঙার জন্য দায়ি শিল্পা শেট্টি। ২০০৮ এ শিল্পাকে বিয়ে করেন রাজ কুন্দ্রা। 

 

২০০৯ এ শিল্পা শেট্টি ও রাজের প্রথম বিবাহবার্ষিকীতে শিল্পাকে সবচেয়ে উঁচু কমপ্লেক্স বুর্জ খালিফায় ১৯ তলায় একটি ফ্ল্যাট উপহার দেন রাজ। আবার সেই বছরই শিল্পার জন্মদিনে তাঁকে উপহার দেন লন্ডনে একটি দু কামরার ফ্ল্যাট যার মূল্য ৭ কোটি টাকা।

 

রাজের সাতমহলা অভিজাত ম্যানসন আছে সেন্ট জর্জেস হিলে। ক্লিফ রিচার্ডস ও এলটন জন তাঁদের প্রতিবেশী। যদিও এই রাজমহল তাঁর প্রথম স্ত্রী কবিতার জন্য কিনেছিলেন তিনি। তাঁর প্রথম পক্ষের একটি সন্তানও আছে যাঁর নাম ডিলীনা। যদিও তাঁদের বিচ্ছেদের আগে মাত্র তিরিশ দিন তিনি সন্তানকে দেখতে পেয়েছিলেন।

 

সম্প্রতি এই পর্ন কাণ্ডে নাম জড়ালো শিল্পা শেঠিরও (Shilpa Shetty)। জানা যাচ্ছে, রাজ কুন্দ্রার কোম্পানি যা তাঁর ছেলের নামে, কোম্পানির নাম ভিয়ান ইন্ডাস্ট্রিজ লিমিটেড। এই কোম্পানির মোট ১০ জন পরিচালক রয়েছেন। যার মধ্যে একজন হলেন শিল্পা শেট্টি কুন্দ্রাও।

এবার পর্ন ছবি তৈরির অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে। তাঁকে গ্রেফতার করে মুম্বই পুলিস। একের পর এক তথ্য উঠে আসে পুলিসের হাতে। প্রচুর তথ্য প্রমাণ হাতে নিয়ে রাজ ও তাঁর সহকারীকে আদালতে তোলে পুলিস। 

এর আগেও রাজস্থান রয়্যালসের কর্ণধার থাকাকালীন IPL চলাকালীন সেখানেও বেটিংয়ে জড়ায় রাজ কুন্দ্রার নাম। দিল্লি পুলিস গ্রেফতার করে তাঁকে। 

 

নীল ছবির তদন্তে অরবিন্দ শ্রীবাস্তব, যিনি কিনা যশ ঠাকুর নামে পরিচিত, তিনি গত মার্চে অপরাধ দমন শাখা (ACB)র কাছে ইমেল করে রাজের বিরুদ্ধে গ্রেফতার এড়াতে ২৫ লক্ষ টাকা  ঘুষ দেওয়ার অভিযোগ এনেছিলেন।

 

প্রসঙ্গত, গত সোমবার পর্নকাণ্ডে মামলায় শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে গ্রেফতার করে মুম্বই পুলিস। তাঁকে আগামী ২৩ জুলাই পর্যন্ত পুলিস হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে আদালত। এই মামলায় এখনও পর্যন্ত ১১ জনকে গ্রেফতার করা হয়েছে। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link