নেটদুনিয়ায় ভাইরাল Gehana Vasisth-র বোল্ড ফটোশ্যুট, ট্রোলড Raj Kundra

Sat, 11 Sep 2021-4:32 pm,

নিজস্ব প্রতিবেদন:  কিছুদিন আগেই পর্নোগ্রাফি কেসে রাজ কুন্দ্রার সঙ্গে নাম জড়িয়েছিল অভিনেত্রী গহনা বশিষ্ঠের। রাজের পাশাপাশি তাঁর বিরুদ্ধেও জোর করে পর্ন শ্যুট করানোর অভিযোগ ছিল। সেই অভিযোগকে কটাক্ষ করেই এবার ইনস্টাগ্রামে বোল্ড ফটোশ্যুটের ছবি পোস্ট করেন গহনা। 

অভিনেত্রী তাঁর বিরুদ্ধে অভিযোগকারীদের কটাক্ষ করে লেখেন, ''যখন এই শ্যুট হয়, তখন আমার আশেপাশে প্রায় ২০ জন লোক ছিল। কেউ আমাকে জোর করেনি। আমি নিজের ইচ্ছাতেই এই ফটোশ্যুট করেছি।'' 

তিনি আরও লেখেন, এই শ্যুটের পারিশ্রমিক তিনি পেয়ে গেছেন। তাই এই শ্যুটের বছর দেড়েক বাদে কেউ যেমন আবার প্রযোজককে গ্রেফতার না করেন। বোঝাই যাচ্ছে অভিযোগকারীদের উপর বেজায় চটেছেন অভিনেত্রী। 

গহনার বোল্ড ফটোশ্যুটে যদি কারোর আপত্তি থাকে বা কারোর যদি তাঁর কথা ভালো না লাগে, সে তাঁকে ব্লক করে দিতে পারেন, সাফ জানিয়ে দিয়েছেন অভিনেত্রী। 

গহনার এই শ্যুটের ছবি ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। ট্রোল হতে থাকেন গহনা ও রাজ কুন্দ্রা।  ট্রোলারদের উদ্দেশ্যে অভিনেত্রী লিখেছেন যে, ''এই শ্যুটের সঙ্গে রাজ কুন্দ্রার কোনও সম্পর্ক নেই। তাই তাঁকে এই ছবির জন্য ট্রোল করবেন না। পছন্দ না হলে আনলাইক করুন।'' 

গহনার ফটোশ্যুট উত্তাপ ছড়িয়েছে নেটদুনিয়ায়, তা বলাই বাহুল্য।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link