পর্ন ছবির ব্যবসা করেই কি ১০০ কোটির ফ্ল্যাট? দেখুন রাজ শিল্পার অন্দরমহলের ছবি

Sat, 24 Jul 2021-9:57 pm,

নিজস্ব প্রতিবেদন: রাজ কুন্দ্রা (Raj Kundra), শিল্পা শেট্টির (Shilpa Shetty) হ্যাপি ফ্যামিলি এখন ছারখাডর। বিলাসবহুল ফ্ল্যাট সাজিয়ে দিব্য সংসার করছিলেন শিল্পা। হঠাৎই ছন্দপতন। 

শিল্পা পতি রাজ কুন্দ্রা। তাঁদের বিলাসবহুল বাড়ি দেখলে অবাক হবেন আপনিও। দারুণ লাইফস্টাইলে থাকেন অভিনেতা এবং তাঁর স্বামী রাজ। ফ্ল্যাটের দাম ১০০ কোটি।

বিশাল ড্রয়িংরুম রয়েছে তাঁদের। তাতে রয়েছে বিশাল সোফা। ফলস সিলিং থেকে ঝুলছে অ্যান্টিক ঝাড়বাতি। ফুল দিয়ে সুন্দর করে সাজানো ঘর। বাড়িতে অতিথি এলে এই ঘরেই বসতে দেন শিল্পা।

তাঁদের বাড়ির ডাইনিং হলে যে ডাইনিং টেবিল রয়েছে তা এতটাই বড় যে ওই টেবিলে একসঙ্গে ৩০ জন আরামে বসে খেতে পারবেন। ছোটোখাটো পার্টির জন্য রাজ শিল্পার অন্দরমহল যথেষ্ট। 

ড্রয়িংরুমের আরও একটি কর্নার রয়েছে। সেখানে আলো-আঁধারির খেলা। ছোট ছোট টেবিল ল্যাম্প, মাটিতে কার্পেট বিছিয়ে রাখা রয়েছে। সুন্দর একটি পেন্টিং রাখা রয়েছে, যার উপর রয়েছে স্পটলাইট।

বন্ধুদের সঙ্গে পার্টি করার জন্য রয়েছে আলাদা জায়গা। রয়েছে ছোট একটা বারও। পরিপাটি করে সাজানো রয়েছে বাড়ি।  আছে দামি আসবাবপত্রও।

রাজ ও শিল্পার বেডরুম দেখুন। দু ধারে দুটি একইরকম ল্যাম্প শেড, এবং ছিমছাম ভাবে সাজানো তাঁদের বেডরুম। এই তাঁদের কিনারা মহল।

অমিতাভ, সলমনের পরেই রয়েছে রাজ শিল্পার কিনারা। বিরাট মহলের মধ্যে তিন নম্বর স্থানে রয়েছে এই বাড়ি।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link