Yuvaan Chakraborty: মাতৃত্বের একবছর, পরিবারের সঙ্গে সেলিব্রেশন, আবেগতাড়িত পোস্ট Raj-Subhashree-র

Sun, 12 Sep 2021-2:12 pm,

নিজস্ব প্রতিবেদন: দেখতে দেখতে এক বছর পূর্ণ করে ফেলল রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ছেলে ইউভান চক্রবর্তী। তার কিউটনেসের জন্য প্রথমদিন থেকেই সোশ্যাল মিডিয়ায় সে জনপ্রিয়। গত বছর বাবা হওয়ার পর রাজই এই সুসংবাদ শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। রবিবার বাড়িতেই সেলিব্রেট করা হচ্ছে ইউভানের জন্মদিন। এদিন রাজ ও শুভশ্রী ইস্কন থেকে কয়েক জন প্রভুকে ডেকেছে। তাঁরাই পুষ্পাভিষেক করবেন ইউভানকে, ফুল দিয়ে স্নান করানো হবে তাকে।

রাজ লিখেছিলেন, 'স্বপ্নও সত্যি হয়।' তিনি জানান ছেলে হয়েছে তাঁর এবং ছেলের নাম ইউভান। 

হাসপাতাল থেকে বাড়ি আসার পরই ছেলের সঙ্গে খেলা শুরু বাবা রাজের। একটি ভিডিও পোস্ট করে শুভশ্রী লিখেছিলেন, 'রাজ বিশ্বের সেরা বাবা'।

ছেলেকে চোখে হারান শুভশ্রী। জন্মের পর থেকে তার সমস্ত দেখভালের দায়িত্ব নিয়েছেন অভিনেত্রী। এমনকি ছেলের কারণে অনেকদিন অভিনয় থেকেও দূরে থেকেছেন তিনি । 

গত বছর পুজোর সময়ে একমাসের ইউভানের ধুতি পাঞ্জাবি লুক ছিল নজর কাড়া। বাবা মার সঙ্গে পারিবারিক দুর্গাপুজোয় সামিল হয়েছিল সে। 

মাঝেই মাঝেই ইউভানের ছবি পোস্ট করে মশকরা করেন বাবা রাজ। এই ছবি পোস্ট করে ইউভানের জবানিতে লিখেছিলেন, 'কেউ কি আমায় বলতে পারবে কবে ভ্যাকসিন পাওয়া যাবে? আর কতোদিন বাড়িতে থাকবো। আমার সাইজে তো মাস্কও পাওয়া যায় না'

ইউভানের তিনমাসের জন্মদিনে তার মায়ের সঙ্গে একটি ছবি পোস্ট করেন রাজ। 

ক্রিসমাসে সান্তা ক্লজের টুপিতে ইউভানের মিষ্টি ছবি সাড়া ফেলেছিল নেটদুনিয়ায়। 

বাবার অফিসে গিয়ে একেবারে সরাসরি বাবার চেয়ারে বসে পড়েছে ছোট্ট ইউভান। তাতে অবশ্য আশ্বস্ত বাবা রাজ। কেউ এসে গেছে তাঁর কাজের দায়িত্ব নিতে, এই ভেবেই সে নিশ্চিন্ত। 

কিছুদিন আগেই বাবা মা ঠাকুমার সঙ্গে ছুটি কাটাচ্ছিল ছোট্ট ইউভান। মা ঠাকুমার আদরে হাসিখুশি ইউভানের ছবি ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। 

রাজের ব্যারাকপুরের বাড়িতেই অন্নপ্রাশন হয়েছিল ইউভানের। সেদিন মা আর ছেলে ম্যাচিং করে পোশাক করেছিলেন। 

অন্নপ্রাশনে বাবার সঙ্গেও খেলায় মেতেছিল ইউভান। বাবার সঙ্গে হাসি খুশি মেজাজে ইউভানের ছবিতে মজেছিল নেটিজেনরা। 

আম খেতে ভালোবাসে ইউভান। নিজের হাতেই আম খেতে গিয়ে সারা মুখে মাখিয়েছে ছোট্ট ইউভান।

রাজের জীবনের প্রথম কেনা যানবাহন এই বাইক। ছেলেকে সেই বাইকে বসিয়ে আবেগঘন পোস্ট করেছিলেন বাবা রাজ। 

সম্প্রতি ভাইরাল হয়ে যায় ইউভানের গান শেখার ভিডিয়ো। মামা জিতের কাছে গানের তালিম নিতে শুরু করে দিয়েছে সে। কথা বলতে না পারলেও ভালোই তালে তাল মেলাচ্ছিল সে। 

রবিবার বাড়িতে পরিবারের সঙ্গেই ছেলের জন্মদিন কাটাচ্ছেন শুভশ্রী। জন্মদিনের সকালেই ছেলের সঙ্গে একটি ছবি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, 'শুভ জন্মদিন জান। একবছর হল তুমি এক মায়ের জন্ম দিয়েছো। তোমাকে অনেক ভালোবাসা।'

জন্মদিনের প্রাককালে জগন্নাথদেবের আশীর্বাদ নিতে পুরী গিয়েছিলেন রাজ শুভশ্রী ও ইউভান। সমুদ্র সৈকতে তোলা সেই ছবি পোস্ট করে ছেলেকে জন্মদিনের শুভেচ্ছা জানান রাজ। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link