বিয়ের ৩ বছর, বিধায়ক স্বামী, যুবানকে নিয়ে শুভশ্রীর সুখী গৃহকোণ

Tue, 11 May 2021-5:33 pm,

নিজস্ব প্রতিবেদন- দেখতে দেখতে পেরিয়ে গেল তিন-তিনটে বছর। রাজ-শুভশ্রী জুটি প্রেম-বিরহ-বিতর্ক পেরিয়ে এখন ছোট্ট যুবানের বাবা-মা। নিজেদের জীবনেও অনেক বদল এসেছে। পরিচালকের তকমা পেরিয়ে রাজ এবার রাজ্যের নির্বাচিত বিধায়ক। অন্যদিকে শুভশ্রী সদ্য কোভিড পেরিয়ে ফিরেছেন ছেলের কাছে। ফিরে দেখা রাজ-শুভশ্রীর বিয়ের ৩ বছর।

রাজ-শুভশ্রীর এনগেজমেন্টের খবর জানতেন না প্রায় কেউই। আরবানার স্পেশাল রুমে হঠাৎই হাতে গোনা কয়েকজনের উপস্থিতিতে আংটি বদল। তারপর সোশ্যাল মিডিয়ায় পোস্ট।

মহা ধুমধাম করে হয়েছিল বিয়ে। প্রাচ্য-পাশ্চাত্য বাদ যায় নি কোনও নিয়মই। ব্যাচেলার্স পার্টি থেকে মেহন্দি, আবার একেবারে বাঙালি আচার-অনুষ্ঠান থেকে পার্টি, তখন রোজ টলিউডের এই হাই-প্রোফাইল বিয়ের খবর।

কনের সাজে সেদিন ঝলমল করছিলেন শুভশ্রী। লাল বেনারসিতে, ভারী সোনার গয়নায়, লাজুক হাসিতে তিনি বাঙালি কনে। বাওয়ালির রাজবাড়িতে আর কিছুক্ষণের মধ্যেই হবে রাজের সঙ্গে দেখা। আজও মানেন, জীবনে একচান্সে বিয়ের সিদ্ধান্তটা এক্কেবারে সঠিক নিয়েছিলেন।

দুজনে দেখা হল। একে একে বিয়ের সব আচার আচরণ পেরিয়ে, শুভশ্রীর সিঁথিতে সিঁদুর পরিয়ে বিয়ে সম্পন্ন করলেন রাজ। একসঙ্গে সাত-জন্ম পার করার অঙ্গীকার।

বাওয়ালির বাড়িতে বিয়ে মেটার প্রায় একমাস পর হয় রিসেপশন। সেই পার্টিতে কলকাতার হু'জ-হু থেকে সংবাদমাধ্যম, সকলেই। আর নেটিজেনরা বলতে থাকেন, বিরাট-অনুষ্কার বিয়ে থেকে রিসেপশন সব টুকে দিয়েছেন রাজ-শুভশ্রী জুটি।

প্রথম বিবাহবার্ষিকীর আনন্দের ছবি। এক বছরের পথ চলা যেন আরও কাছে এনে দিল দুজনকে।

গত বছর করোনার আবহেরই খবর, মা হতে চলেছেন শুভশ্রী। সৃজিত মুখোপাধ্যায়ের বিয়ের রিসেপশনে একা রাজ, সেখানেই ফিসফাস, গুঞ্জন। তারপর, জি ২৪ ঘণ্টায় বড় ব্রেক। শুভশ্রী-রাজও যৌথভাবে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সেই খবরে সিলমোহর দেন।

করোনার কঠিন সময়ে রাজের বাবা আক্রান্ত হলেন। রাজও আক্রান্ত। কিন্তু গত বছর বাবাকে বাঁচাতে পারলেন না। রাজ-শুভশ্রীর সন্তানকে দেখে যেতে পারেন নি তিনি। সেই সময়ে বেশ খানিকটা মানসিক ঝড় চলেছে দুজনের।

যুবানের আগমন, আর একটু একটু করে সময় বদল। যুবানের আসার খবরও জি ২৪ ঘণ্টা ডিজিটালের বড় ব্রেক।

সেই যুবান দেখতে দেখতে ৬ মাসের হয়ে গেল। ছেলের অন্নপ্রাশন করলেন পরিবার ও আত্মীয়দের সঙ্গে নিয়েই। তার ঠিক আগেই অবশ্য রাজের জন্মদিন গেছে।

যুবানকে ঘিরেই মা শুভশ্রীর দিন কাটে। সোশ্যাল মিডিয়ায়  নেটিজেনরা ট্রোল করতে শুরু করেন অভিনেতাকে। কারণ, শুভশ্রী খানিকটা মোটা হয়ে গেছেন। শুভশ্রীর সাফ উত্তর, একটা প্রাণের জন্ম দিয়েছি, আমি গর্বিত মা। রোগা-মোটায় কিছু আসে যায় না।

প্রতি জন্মদিনেই শুভশ্রীকে কিছু না কিছু উপহার দিতে চান রাজ। এবছর কি কথা দিয়েছিলেন রাজনীতিতে এসে কামাল করবেন? বারাকপুরের মত আসন জিতে উপহার দেবেন শুভশ্রীকে?

একসঙ্গে তিন বছরের পথচলায় পরিচালক-অভিনেতা জুটি ছবিও তৈরি করেছেন। রাজের পরিচালনায় 'পরিণীতা' ছবিতে এক ম্যাচিওর্ড অভিনেতা পেল টলিউড। শুভশ্রীর অভিনয় তাঁকে জিতিয়ে দিল বিএফজেও সম্মানও।

করোনা আক্রান্ত পরপর দুবছরে অনেকগুলি বাংলা ছবি মুক্তির অপেক্ষায়। রাজ পরিচালিত 'ধর্মযুদ্ধ' ছবির মুক্তির অপেক্ষায় বাংলা ছবির দর্শক। এ ছবিতে কেন্দ্রীয় চরিত্রে আছেন শুভশ্রী।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link