শুরুর আগেই মহাবিপদ আইপিএলে! করোনায় আক্রান্ত হয়ে গেলেন একজন

Wed, 12 Aug 2020-1:22 pm,

বিদেশের মাটিতে হবে এবারের আইপিএল। সব মিলিয়ে ১২০০ জন হাজির হবেন আরব আমিরশাহীতে। ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হবে ক্রোড়পতি লিগ। কিন্তু তার আগে দুঃসবাদ। রাজস্থানের ফিল্ডিং কোচ দিশান্ত ইয়াগনিক করোনায় আক্রান্ত।

আপিএলের একজন কর্তা জানিয়েছিলেন, টুর্নামেন্টের সঙ্গে জড়িত একজনও করোনায় আক্রান্ত হলে মহাবিপদ হতে পারে। সেই আশঙ্কাই সত্যি হল। রাজস্থানের তরফে টুইট করে দিশান্তের করোনায় আক্রান্ত হওয়ার খবর দেওয়া হয়েছে।

ফ্র্যাঞ্চাইজির তরফেই দলের সবার করোনা টেস্ট করানোর ব্যবস্থা হয়েছিল। দিশান্তের প্রথম রিপোর্ট পজিটিভ এসেছে। তাঁকে আইসোলেশনে পাঠানো হয়েছে। রাজস্থানের বাকি সবার করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ।

আইপিএল আয়োজনের ব্যস্ততা এখন তুঙ্গে। আগেই জানা গিয়েছিল, সবার আগে আরবে পা রাখবে চেন্নাই। তার পর বাকি ফ্র্যাঞ্চাইজিগুলি সেখানে পৌঁছে প্রস্তুতি শুরু করবে। কিন্তু দিশান্তের করোনায় আক্রান্ত হওয়ার খবর চিন্তা বাড়িয়েছে রাজস্থান শিবিরে। 

দুবাইতে পা রাখার আগে আইপিএলের সঙ্গে যুক্ত প্রতিটি ক্রিকেটার, সাপোর্ট স্টাফকে কোয়ারেন্টাইন হতে হবে। তার পর দুবাইতে পা রেখেও কিছুদিন চলবে বন্দি দশা। ক্রিকেটাররা বায়ো বাবল সুরক্ষা বলয়ে থাকবেন বলে জানা গিয়েছেে।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link