Ranbir Alia Wedding: সুখী সংসার না বিচ্ছেদের সংঘাত! `রালিয়া`র বৈবাহিক জীবনে কি আসবে বাধা?

Sat, 16 Apr 2022-4:35 pm,

নিজস্ব প্রতিবেদন : ১৪ এপ্রিল 'বাস্তু'তে পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে সাত পাকে বাঁধা পড়েছেন আলিয়া ও রণবীর। আলিয়া এখন মিসেস কাপুর। নবদম্পতির বিয়ের অনুষ্ঠানের বিভিন্ন ছবি সামনে আসতেই মুগ্ধ অনুরাগীদের দল। প্রায় ৫ বছর সম্পর্কের পর গাঁটছড়া বাঁধল 'রালিয়া' জুটি। 

 

কিন্তু কেমন হবে নবদম্পতির সাংসারিক জীবন? কতটা সুখে সংসার করতে পারবে 'রালিয়া' জুটি? আগামীদিনে রণবীর-আলিয়ার বৈবাহিক জীবন কি কোনও বাধা আসতে চলেছে? তা নিয়ে শুরু হয়ে গিয়েছে আলাপ-আলোচনা। আর সেই আলোচনাতেই যেন খানিকটা ঘৃতাহুতি দিল সেলিব্রিটি জ্যোতিষীদের বক্তব্য। (ছবি সৌজন্যে হাউজ অন দ্য ক্লাউডস)

জ্যোতিষীরা বলছেন, আলিয়া ভাট এবং রণবীর কাপুর উভয়ের কুণ্ডলীতে শুক্র একে অপরের বিপরীতে অবস্থিত। এই কারণে প্রেম এবং বিবাহে তাঁরা উভয়ে একটি শক্তিশালী কর্মিক বন্ধন দেখতে পান। তাঁদের ব্যক্তিগত এবং পেশাগত জীবনের মধ্যে সেই মিষ্টি জায়গাটি খুঁজে বের করতে হবে। (ছবি সৌজন্যে হাউজ অন দ্য ক্লাউডস)

আলিয়ার চাঁদ ধনু রাশিতে, আর রণবীরের চাঁদ মকর রাশিতে অবস্থিত। মানসিকতার কারণে এটি তাঁদের মধ্যে দীর্ঘমেয়াদে সংঘাত ডেকে আনতে পারে। তাঁদের বৈবাহিক সম্পর্কে উভয় দিক থেকে অনেক ভারসাম্যের প্রয়োজন হবে। 

একজনের রাশি অন্তর্মুখী এবং উদ্বিগ্ন। অন্যদিকে অন্যজনের রাশি প্রাণবন্ত। ফলে নয়া এই দম্পতির তাঁদের স্বতন্ত্র প্রকৃতির দিক থেকে একে অপরের জন্য অনেক গ্রহণযোগ্যতা থাকতে হবে। 

 

আলিয়ার রাশিচক্রের একটি উপাদান হিসাবে জল এবং রণবীরের রাশিচক্রের একটি উপাদান হিসাবে পৃথিবী পরামর্শ দেয় যে আবেগ, দৃঢ়তা এবং সরলতা তাঁদের পারস্পরিক বোঝাপড়া সহজ করে তুলবে। তাঁদের বিবাহে পারস্পরিক বোঝাপড়া ব্যতিক্রমী ও অন্যমাত্রা পাবে। 

দম্পতির বিয়ের তারিখ ১৪ এপ্রিলে শুক্রের প্রভাব রয়েছে। তাই এটি অবশ্যই দম্পতির জীবনে সৌভাগ্য নিয়ে আসবে। 

রণবীর ও আলিয়া কুণ্ডলী বিচার করে ২ জ্যোতিষী বলেন, এই বিয়ে রণবীর কাপুরের জীবনে একটি আনন্দদায়ক পরিবর্তন আনবে। বিয়ের পর তাঁর কেরিয়ারে আরও অগ্রগতি হবে। আলিয়া ও রণবীর সেরা বন্ধু থাকবে।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link