WATCH | Ranbir Kapoor | Sourav Ganguly: রবির ইডেনে `দাদা`র সঙ্গে খেললেন রণবীর, বায়োপিক কি তাহলে হচ্ছে?

Sun, 26 Feb 2023-7:57 pm,

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অভিনেতা রণবীর কাপুর এই মহূর্তে ভীষণ ব্যস্ত তাঁর আসন্ন ছবি 'তু ঝুটি ম্যায় মক্কর'-এর প্রমোশন নিয়ে। এই প্রথমবার রণবীরকে দেখা যাবে অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের সঙ্গে। ছবির প্রচারের জন্যই রবিবার অর্থাৎ আজ কলকাতায় এসেছিলেন রণবীর। 

শহরের এক মলে সাংবাদিক বৈঠক সেরে রণবীর পৌঁছে গিয়েছিলেন ক্রিকেটের নন্দনকানন ইডেন গার্ডেন্সে। আর সেখানেই তিনি ব্যাট-বলে মাতলেন 'প্রিন্স অফ ক্যালকাটা' সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে। সৌরভের সঙ্গে রণবীরের ক্রিকেট খেলার ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

 

লাভ প্রোডাকশনের ব্যানারে হয়েছে 'তু ঝুটি ম্যায় মক্কর'। আর এই প্রোডাকশন হাউজই সৌরভের বায়োপিক ও প্রোডিউস করছে। এই মুহূর্তে জোর খবর যে, বড়পর্দায় সৌরভের ভূমিকায় দেখা যাবে রণবীরকে। এখন প্রশ্ন এই খবরের সত্যতা কতটা! 

সৌরভের বায়োপিকে অভিনয় করার প্রসঙ্গে রণবীর জানিয়েছেন যে, 'দাদার বায়োপিকে অভিনয়ের প্রস্তাব আমার কাছে আসেনি। আমি কিশোরকুমারের বায়োপিকে কাজ করছি। তবে খুব প্রাথমিক পর্যায়ে বিষয়টি রয়েছে।' যদিও রণবীর এদিন আইএসএল-এর প্রসঙ্গ টেনে এনছেন। তিনি বলেছেন, এটিকে মোহনবাগান এবং মুম্বই সিটি এফসি প্লে-অফে রয়েছে।  তাঁরা লিগ শিল্ড জিতেছেন। ফাইনালে যদি দুই দলের দেখা হয়, তাহলে অবশ্যই তিনি দাদাকে অভিনন্দন জানাব। 

 

সৌরভ বলেন, 'রণবীরকে আমার বায়োপিকের  জন্য প্রথম পছন্দ হলেও, রণবীর আমার বায়োপিকে কাজ করছে না। রণবীর ভালো অভিনেতা। অভিনয়ের ঘরানা রয়েছে ওর পরিবারে। আমি ওর প্রায় প্রতিটি ছবিই দেখেছি। সাম্প্রতিক কালে ব্রহ্মাস্ত্রও দেখেছি। দার্জিলিংয়ে শ্যুটিং হওয়া বরফিও দেখেছিলাম। দীপিকা পাড়ুকোনের সঙ্গে 'ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি' ছবিটি দেখেছিলাম। 'তু ঝুটি ম্যায় মক্কর' হিট করবে বলে আশা করি।

 

দাদা'স ঝুটি ইলেভেন ও রণবীর'স মক্কর ইলেভেনের মধ্যে এদিন ক্রিকেট ম্যাচ হয়েছে। রণবীর-সৌরভ, একে অপরকে ব্যাট-বল করেন এক ওভার করে। রণবীরের চোখে সৌরভের প্রিয় মুহূর্ত বলতে ন্যাটওয়েস্ট ট্রফিতে, লর্ডসে জার্সি খুলে ওড়ানো। সেই সময়ে রণবীরের বয়স ছিল কুড়ি। রণবীর জানিয়েছেন যে, ইডেনে খেলতে নামা তাঁর কাছে স্বপ্নপূরণ। তারওপর সৌরভের বোলিংয়ে ব্যাট করার অভিজ্ঞতাও অভূতপূর্ব বলে জানিয়েছেন রণবীর।  

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link