২০১৮র, এই মাসেই বিয়ে করছেন রণবীর-দীপিকা!

Sat, 31 Mar 2018-5:46 pm,

সঞ্জয় লীলা বনশালির 'রামলীলা' ছবিতেই প্রথম একসঙ্গে দেখা যায় রণবীর সিং ও দীপকা পাড়ুকোনকে। সেই তখন থেকে রণবীরের সঙ্গে দীপিকার ডেটিং করার খবর শোনা যেতে থাকে।

পরবর্তী কালে বাজিরাও মস্তানি, এবং শেষ 'পদ্মাবত' ছবিতে একসঙ্গে অভিনয় করন রণবীর-দীপিকা। প্রথম দিকে মুখে না স্বীকার করলেও সেসময় রণবীর-দীপিকার প্রেমের খবর বি-টাউনে কান পাতলেই শোনা যাচ্ছিল।

বিভিন্ন পার্টিতে রণবীর-দাপিকাকে ঘনিষ্ঠভাবে  দেখা যায়। পরের দিকে অবশ্য দুজনেই কোনও না কোনও ভাবে তাঁদের সম্পর্কের কথা প্রকাশ্যে মেনেই নেন।

বেশকিছুদিন আগে এক পার্টিতে রণবীর দীপিকার চুম্বনের এই ছবি ফাঁস হয়ে যায়, এবং তা নিমেষেই ভাইরাল হয়ে যায়।

শোনা যাচ্ছে এবছরই বিয়ের পিঁড়িতে বসছেন বলিউডের এই লাভ-বার্ড। 'মুম্বই মিরর' সূত্রে খবর ২০১৮র সেপ্টেম্বর থেকে ডিসেম্বরের মধ্যেই সাত পাকে বাঁধা পড়বেন দীপবীর। বিয়ের ডেট নাকি প্রায় ঠিক হয়ে গেছে বলেও শোনা যাচ্ছে। ইতিমধ্যেই সিং ও পাড়ুকোন দুই পরিবারের তরফেই বিয়ের তোড়জোড় শুরু হয়েছে।

কিছুদিন আগে ছেলেমেয়েদের বিয়ের দিন ঠিক করতে মুম্বইয়ে একসঙ্গে দেখা করেছিলেন রণবীরের বাবা-মা অঞ্জু ভবানি-জগজিৎ সিং ভবানি এবং দীপিকার বাবা-মা প্রকাশ পাড়ুকোন ও উজ্জ্বলা পাড়ুকোন।

শোনা যাচ্ছিল, রণবীর-দীপিকার ইচ্ছে বিরাট-অনুষ্কার মতো ডেস্টিনেশন ওয়েডিং-এর, তবে রণবীরের বাবা-মা নাকি এদেশেই ছেলের বিয়ের অনুষ্ঠান করতে চাইছেন বলে শোনা যাচ্ছে।

দীপিকার ৩২ বছরের জন্মদিনে হবু বৌমাকে সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা শাড়ি ও গয়না উপহার দের রণবীর সিংয়ের মা।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link