কী বলছে আপনার আজকের রাশিফল?

Thu, 26 Apr 2018-10:44 pm,

মেষ- দিন ভাল কাটবে। যা দায়িত্ব দেওয়া হবে আপনি সময়ে পূরণ করবেন। ব্যবসায় এগিয়ে যাওয়ার চেষ্টা করুন। ভালবাসার মানুষকে নিজের মনের কথা বলবেন। খাওয়াদাওয়ায় নিয়ন্ত্রণ করুন। আপনার কোনও সিদ্ধান্তে নিকটজনেরা ব্যথিত হবেন।

বৃষ- সুসংবাদ পেতে পারেন। নতুন বন্ধুত্বের যোগ। পরিবার বা জীবনসঙ্গীর সঙ্গে বিবাদ মিটে যেতে পারে। সম্পত্তি সম্পর্কিত বিষয় নিষ্পত্তি হতে পারে। আটকে থাকা কাজ মিটে যেতে পারে। কৃপণ হবেন না। প্রতারণার শিকার হতে পারে। কর্মক্ষেত্রে প্রতিপত্তি হ্রাসের সম্ভাবনা। ফ্যাশন ও গ্ল্যামার জগতের সঙ্গে যুক্ত ব্যক্তিদের সাফল্যের সম্ভাবনা। পুরনো ব্যধি ভোগাতে পারে।

মিথুন- খামখেয়ালিপনা থেকে বিরত থাকুন। নতুন চাকরিতে যোগদানের সম্ভাবনা। অলস্য কমবে। ব্যবসায়ীরা কর্মচারীদের দিকে নজর দিন। শত্রু কমবে। সন্ধ্যা বন্ধুদের সঙ্গে সাক্ষাত হতে পারে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। অপ্রয়োজনীয় কাজ থেকে দূরে থাকুন। অতিরিক্ত ব্যয়ের যোগ। স্বামী বা স্ত্রীর উদ্বেগ বাড়তে পারে। স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন।

কর্কট- ব্যবসায় জন্য আজ দিনটি ভালো। চাকরিজীবীদের জন্য মিশ্র। ব্যবসায় মোটা বিনিয়োগের সম্ভাবনা রয়েছে। শরীর খুব একটা ভালো ‌নাও ‌যেতে পারে। সাবধানে থাকুন। কাজের চাপ বাড়বে। তবে ফলও মিলবে। পারিবারে শান্তি থাকবে। তবে সম্পত্তির বিষয়ে সমস্যায় পড়তে পারেন।

সিংহ- প্রেমের ক্ষেত্রে দিনটি ভালো। ‌যে কোনও কাজের জন্য তৈরি থাকুন। অফিসে আপনার কাছ থেকে কোনও গুরুত্বপূর্ণ বিষয়ে পরামর্শ নেওয়া হতে পারে। এটি আপনার জন্য ভালো হতে পারে। কোনও প্রভাবশালী ব্যক্তির কাছ থেকে ভালো পরামর্শ পেতে পারেন।

কন্যা- কোনও বিশেষ কাজের জন্য আজ বিশেষ সম্মান পেতে পারেন। কাজের নতুন রাস্তা বেরিয়ে আসতে পারে। গোটা দিনটি আপনার জন্য ভালোই ‌যাবে। অন্য কারও উপরে ভরসা না করে নিজের উপরে আস্থা রাখুন। নিজের গোপন কথা কাউকে না বলাই ভালো। ‌যে কোনও সিদ্ধান্ত ভেবেচিন্তে নিন। স্বাস্থ্যের দিকে লক্ষ্য রাখুন। উপার্জনের জন্য আজ অতিরিক্ত পরিশ্রম করতে হতে পারে।

তুলা- চাকরি বদলের সম্ভাবনা রয়েছে। কেরিয়ারের জন্য বড় কোনও সিদ্ধান্ত নিতে হতে পারে। ব্যবসার জন্য দিনটি বেশ ভালো। তবে আবেগের বশে কোনও সিদ্ধান্ত নেবেন না। পড়ে থাকা কাজ হয়ে ‌যাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসার ক্ষেত্রে অপ্রাঙ্গিক বিষয়ে নজর দেবেন না। প্রেমে সমস্যা রয়েছে।

বৃশ্চিক- আজ হঠা‌ৎ নতুন কোনও অভিজ্ঞতা হতে পারে। এতে আপনার আত্মবিশ্বাস ও সামাজিক সম্মান দুটোই বাড়বে। ঘরের কিছু কাজ আজ করে ফেলুন। ব্যবসা বাড়ার সম্ভাবনা রয়েছে। মন বিচলিত হতে পারে। মনো‌যোগ করার চেষ্টা করুন। প্রেমের ক্ষেত্রে দিনটি ভালো। আপনার সঙ্গীর কাছ থেকে সমর্থন পাবেন।

ধনু- কাছের লোকদের সঙ্গে সমস্যা হতে পারে। ব্যবসায় পার্টানের সঙ্গে সহমিলে কাজ করলে ভালো ফল পাবেন। বেশকিছু কাজ না হওয়ার কারণে আপনার মন খারাপ হতে পারে। পারিবারিক অশান্তি সম্ভাবনা রয়েছে। প্রেমের ক্ষেত্রেও সমস্যা হতে পারে। সঙ্গীর মেজাজ সম্পর্কে সাবধান। স্বাস্থ্যের প্রতি লক্ষ্য রাখুন।

মকর- আজ শত্রু আপনার কাছে হার মানবে। কাজের চাপ বাড়বে। প্রভাবশালী লোকদের সঙ্গে সাবধানে কথা বলুন। রাজনীতিতে ও সামাজিক কাজে সফল হবেন। ব্যবসা ও চাকরিতে উদ্বেগ বাড়বে। প্রেমের মানুষের সঙ্গে সমস্যা হতে পারে। ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে।

কুম্ভ- বহু পুরনো কোনও সমস্যা থেকে আজ মুক্তি লাভ করতে পারেন। ব্যবসার জন্য দিনটি ভালো। বড় কোনও অফার পেলে কোনও চিন্তা না করে নিয়ে নিন। পরিশ্রমের পুরো ফল আপনি পাবেন। কাজের চাপ বাড়বে। কোনও ভালো মানুষের সাহচ‌র্য পাবেন। প্রেমের জন্য দিনটি খুব ভালো নয়।

মীন- পুরনো সমস্যার কোনও নতুন সমাধানসূত্র মিলতে পারে। শুধু তাই নয় ব্যবসায় কোনও দিকও খুলতে পারে। অর্থিক সমস্যার অনেকটাই সমাধান হবে। জীবনসঙ্গী আপনার কথা শুনবে। সম্পত্তি সংক্রান্ত বিষয়ে আজ কোনও বড় সিদ্ধান্ত নিতে পারেন। ব্যবসা ও চাকরিতে প্রভাব বাড়বে। ব্যর্থতার বেশি আজ অর্থের ক্ষতির সম্ভাবনা।

 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link