দেখে নিন রবিবারের রাশিফল

Sat, 30 Jun 2018-6:08 pm,

বৃশ্চিক-কাজে সফলতা আসবে। তবে ‌যে কোনও ধরনের বড়সড় ঘটনার জন্য তৈরি থাকুন। ব্যবসার জন্য দিনটি শুভ। বড় কোনও প্রকল্পে হাত দিতে পারেন। আপনার কথা আজ অনেকেই প্রভাবিত হবেন। চাকুরিজীবীদের জন্য দিনটি ঘটনাবহুল। প্রেমের জন্য দিনটি মধ্যম।

বৃষ-মানসিক উদ্বেগ থাকবে। প্রতিটি কাজ মাথা ঠাণ্ডা করে করুন। ধৈ‌র্য হারালে বড় কোনও সু‌যোগ হাতছাড়া হতে পারে। কোনও বিশিষ্ট বন্ধুর কাছ থেকে উপকার পেতে পারনে। পরিবারের সঙ্গে মানিয়ে চলতে হবে। চাকরির ক্ষেত্রে সতর্ক থাকুক। লেনদেনের ক্ষেত্রে সাবধানে থাকুন।চাপে পড়ে কোনও সিদ্ধান্ত নিতে হতে পারে।প্রেমিকা বা জীবনসাথীর সঙ্গে বিবাদে জড়িয়ে পড়তে পারেন।

ধনু-পারিবারিক সমস্যা নিয়ে ব্যস্ত থাকতে পারেন। অন্যকে সাহ‌া‌য্য করতে পারেন। ধনলাভের সম্ভাবনা রয়েছে। ‌যে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে কোনও অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিন। কোনও ঝুঁকি না নেওয়াই ভালো। লাভের সম্ভাবনা কম থাকলেও বেশি লোভ করতে ‌যাবেন না। জীবনসঙ্গীর স্বাস্থ্য নিয়ে চিন্তায় থাকতে পারেন। সন্তানকে নিয়ে সমস্যায় থাকতে পারেন। ব্যবসায় সফলতা আসবে। চাকরিতেও উন্নতি হতে পারে।

কন্যা-আবেগের বশে সিদ্ধান্ত নেওয়ার দিন আজ নয়। বাস্তববাদী হোন। ধৈ‌র্য ধরে ‌যে কোনও সমস্যার সমাধান করুন। কোনও রকম বিবাদ থেকে দূরে থাকার চেষ্টা করুন। বেশ কিছু কাজ আটকে ‌যেতে পারে। কয়েকদিন ধরে ‌যে মানসিক চাপের মধ্যে ছিলেন তা অনেকটাই কমে ‌যাবে। ব্যবসায় বড় কোনও বিনিয়োগের জন্য দিনটি ভালো নয়। চাকরির ক্ষেত্রে সময় ভালো ‌যাবে।

কর্কট-কেরিয়ারে নতুন কিছু করার সু‌যোগ আসতে পারে। একাধিক ব্যবসায়ীক সমস্যা নিয়ে বিচলিত হতে পারেন। তবে আজ ধৈ‌র্য ধরে ওই সব সমস্যার সমাধান করে ফেলতে পারলে ভবিষ্যতে ভালো ফল পাবেন। আজ আপনার আত্মবিশ্বাস ও আশা তুঙ্গে থাকবে। এতে আপনার লাভই হবে। চাকরিজীবীদের জন্য দিনটি মিশ্র। শরীর খুব একটা ভালো ‌নাও ‌যেতে পারে। সাবধানে থাকুন। কাজের চাপ বাড়বে। পারিবারে শান্তি থাকবে। তবে সম্পত্তির বিষয়ে সমস্যায় পড়তে পারেন।

কুম্ভ-নতুন নতুন উদ্ভাবনী চিন্তা মাথায় আসবে। ‌যে কোনও কাজ ভালো ভাবেই শেষ করতে পারবেন। সম্পত্তি কেনাবেচার সম্ভাবনা রয়েছে। ধর দেওয়া টাকা ফেরত আসার সম্ভাবনা। নিজের সফল্যের জন্য গর্ব বোধ করতে পারেন। অন্যের কাজে আসতে পারেন। শরীর ভালোই ‌যাবে। ব্যবসায় লাভের মুখ দেখতে পারেন। চাকরিতে সমস্যা হতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে মনমালিন্য হতে পারে।

মকর-কোনও বড় কাজের দায়িত্ব পেতে পারেন।। এতে লাভও পাবেন। বয়স্কদের সাহা‌য্য করার সু‌যোগ হাতছাড়া করবেন না। একাধিক কাজের সু‌যোগ সামনে আসবে। কোনও পরিকল্পনা করার জন্য আজকের দিনটি ভালো। কাউকে আজ টাকা ধার না দেওয়াই ভালো। ব্যবসার জন্য দিনটি আজ শুভ। কারও কোনও ঝামেলায় জড়াবেন না। প্রেমের জন্য দিনটি ভালো। ব্যবসায় বড় লেনদেনের সম্ভাবনা রয়েছে।

মীন-মনোবল আজ তুঙ্গে থাকবে। একে ব্যবহার করার চেষ্টা করুন। অন্যের সাহা‌য্যও পাবেন। তবে ‌যে কোনও প্রতিকুল পরিস্থিতির জন্য প্রস্তুত থাকুন। পুরনো বন্ধুর সঙ্গে কোনও বিনিয়োগের ব্যাপারে কথা হতে পারে। আয়ের কোনও বদল হতে পারে। বাড়ি ও সম্পত্তির বিষয়ে ভালো খবর পেতে পারেন। চাকরিরতরা সমস্যায় থাকতে পারেন। রাগের বশে কোনও সিদ্ধান্ত নিতে পারেন। সাবধান। বিনিয়োগের ক্ষেত্রে সতর্ক থাকুন। প্রেমের জন্য দিনটি ভালো।  

মেষ-কাজের চাপ থাকবে। কাজে উৎসাহও থাকবে। অনেকেই আজ আপনার কথা শুনবেন। এর ফল ঘরে তোলার চেষ্টা করুন। নিজের কাজের তারিফ পাবেন। পরিচিতের সাহা‌য্য পাবেন। টাকাপয়সা সংক্রান্ত কোনও কাজ আটকে ‌যেতে পারে। কোনও আইনি সমস্যায় আজ না ‌যাওয়াই ভালো। কেরিয়ারের ব্যাপারে সতর্ক থাকুন। আবেগের বশে নিজের গোপন কথা কাউকে বলে ফেলবেন না।

মিথুন-ভবিষ্যতের জন্য বড় কোনও পরিকল্পনা নিতে পারেন। পরীক্ষার্থী ও পড়ুয়াদের জন্য দিনটি ভালো। ব্যবসায়ীরা অপরিচিত ব্যক্তিদের কাছ থেকে পরামর্শ পেতে পারেন। এতে আপনার উপকারই হবে। কেউ আপনার গোপন কথা জেনে ফেলতে পারে। এতে আপনার মানসিক চাঞ্চল্য হতে পারে। চাকুরিজীবীদের জন্য দিনটি ভালো।   

সিংহ-কোনও বিশেষ কাজে আজ নাও সফল হতে পারেন। প্রেমের ক্ষেত্রে দিনটি ভালো। ‌যে কোনও কাজের জন্য তৈরি থাকুন। অফিসে আপনার কাছ থেকে কোনও গুরুত্বপূর্ণ বিষয়ে পরামর্শ নেওয়া হতে পারে। এটি আপনার জন্য ভালো হতে পারে। কোনও প্রভাবশালী ব্যক্তির কাছ থেকে ভালো পরামর্শ পেতে পারেন।

তুলা-অধিকাংশ কাজেই আজ সফলতা পতে পারেন। কোনও ভুল হলে তা নিয়ে আফসোস করার জায়গায় শিক্ষা নিন। চাকরি বদলের সম্ভাবনা রয়েছে। কেরিয়ারের জন্য বড় কোনও সিদ্ধান্ত নিতে হতে পারে। ব্যবসার জন্য দিনটি বেশ ভালো। তবে আবেগের বশে কোনও সিদ্ধান্ত নেবেন না।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link