দেখে নিন রবিবারের রাশিফল

Sat, 21 Jul 2018-4:30 pm,

বৃশ্চিক-দিনের অধিকাংশ কাজই ঠিকঠাক শেষ করতে পারবেন। কোনও কোনও পরিকল্পনা বদলাতে হতে পারে। কোনও প্রভাবশালী ব্যক্তির সংস্পর্ষে আসতে পারনে। চাকরিরতদের জন্য দিনটি ভালো। প্রমোশনের সম্ভাবনা রয়েছে। আপনার কথায় আজ কেউ আঘাত পেতে পারেন। সাবধানে লোকজনের সঙ্গে কথা বলুন। ব্যবসার জন্য দিনটি ভালো। তবে বড় কোনও বিনিয়োগ না করাই ভালো।

বৃষ-‌কোনও পরিকল্পনা করে থাকলে তা শুরু করে দিন। ভালো ফল পেতে পারেন। অফিসে নতুন কোনও চ্যলেঞ্জ আসতে পারে। গ্রহণ করুন। সফল হবেন। কোনও ভেস্তে ‌যাওয়া কাজ আজ ফের শুরু করতে পারেন। প্রতিটি কাজ মাথা ঠাণ্ডা করে করুন। ধৈ‌র্য হারালে বড় কোনও সু‌যোগ হাতছাড়া হতে পারে। পরিবারের সঙ্গে মানিয়ে চলতে হবে। চাপে পড়ে কোনও সিদ্ধান্ত নিতে হতে পারে। প্রেমিকা বা জীবনসাথীর সঙ্গে বিবাদে জড়িয়ে পড়তে পারেন।

ধনু-সরকারি কর্মীদের জন্য দিনটি ভালো। অফিসে সহকর্মীদের সঙ্গে পুরনো সমস্যা সমাধান হয়ে ‌যেতে পারে। ‌যে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে কোনও অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিন। কোনও ঝুঁকি না নেওয়াই ভালো। লাভের সম্ভাবনা কম থাকলেও বেশি লোভ করতে ‌যাবেন না। জীবনসঙ্গীর স্বাস্থ্য নিয়ে চিন্তায় থাকতে পারেন। সন্তানকে নিয়ে সমস্যায় থাকতে পারেন। ব্যবসায় সফলতা আসবে। চাকরিতেও উন্নতি হতে পারে।

কন্যা-ব্যবসার ক্ষেত্রে কোনও কাজ অসম্পূর্ণ থেকে ‌যেতে পারে। কোন প্রভাবশালী ব্যক্তি আপনার বিরুদ্ধাচরণ করতে পারেন। সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে বাস্তববাদী হোন। আবেগের বশে সিদ্ধান্ত নেওয়ার দিন আজ নয়। ধৈ‌র্য ধরে ‌যে কোনও সমস্যার সমাধান করুন। কোনও রকম বিবাদ থেকে দূরে থাকার চেষ্টা করুন। বেশ কিছু কাজ আটকে ‌যেতে পারে। কয়েকদিন ধরে ‌যে মানসিক চাপের মধ্যে ছিলেন তা অনেকটাই কমে ‌যাবে। ব্যবসায় বড় কোনও বিনিয়োগের জন্য দিনটি ভালো নয়। চাকরির ক্ষেত্রে সময় ভালো ‌যাবে।

কর্কট-কাজের চাপ বাড়বে। পারিবারে শান্তি থাকবে। তবে সম্পত্তির বিষয়ে সমস্যায় পড়তে পারেন। একাধিক ব্যবসায়ীক সমস্যা নিয়ে বিচলিত হতে পারেন। তবে আজ ধৈ‌র্য ধরে ওই সব সমস্যার সমাধান করে ফেলতে পারলে ভবিষ্যতে ভালো ফল পাবেন। আজ আপনার আত্মবিশ্বাস ও আশা তুঙ্গে থাকবে। এতে আপনার লাভই হবে। চাকরিজীবীদের জন্য দিনটি মিশ্র। শরীর খুব একটা ভালো ‌নাও ‌যেতে পারে। সাবধানে থাকুন।

কুম্ভ-কোনও মন্তব্য করার আগে সাবধান। হোন আপনার হালকা মন্তব্যে কোনও বিবাদ তৈরি হয়ে ‌যেতে পারে। টাকাপয়সার ব্যাপারে সমস্যায়. পড়তে পারেন। প্রেমের সম্পর্কে সমস্যা হতে পারে। সম্পত্তি কেনাবেচার সম্ভাবনা রয়েছে। ধার দেওয়া টাকা ফেরত আসার সম্ভাবনা। নিজের সফল্যের জন্য গর্ব বোধ করতে পারেন। অন্যের কাজে আসতে পারেন। শরীর ভালোই ‌যাবে। ব্যবসায় লাভের মুখ দেখতে পারেন। চাকরিতে সমস্যা হতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে মনমালিন্য হতে পারে।

মকর-ব্যবসায়ীদের জন্য দিনটি ভালো। পুরনো কোনও পড়ে থাকা কাজ হয়ে ‌যেতে পারে। কোনও বড় কাজের দায়িত্ব পেতে পারেন।। একাধিক কাজের সু‌যোগ সামনে আসবে। কোনও পরিকল্পনা করার জন্য আজকের দিনটি ভালো। কাউকে আজ টাকা ধার না দেওয়াই ভালো। ব্যবসার জন্য দিনটি আজ শুভ। কারও কোনও ঝামেলায় জড়াবেন না। প্রেমের জন্য দিনটি ভালো।

মীন-আয়ের কোনও বদল হতে পারে। বাড়ি ও সম্পত্তির বিষয়ে ভালো খবর পেতে পারেন। চাকরিরতরা সমস্যায় থাকতে পারেন। রাগের বশে কোনও সিদ্ধান্ত নিতে পারেন। সাবধান। বিনিয়োগের ক্ষেত্রে সতর্ক থাকুন। প্রেমের জন্য দিনটি ভালো। মনোবল আজ তুঙ্গে থাকবে। একে ব্যবহার করার চেষ্টা করুন। অন্যের সাহা‌য্যও পাবেন। তবে ‌যে কোনও প্রতিকুল পরিস্থিতির জন্য প্রস্তুত থাকুন। পুরনো বন্ধুর সঙ্গে কোনও বিনিয়োগের ব্যাপারে কথা হতে পারে।

মেষ-কাজের চাপ থাকবে। কাজে উৎসাহও থাকবে। অনেকেই আজ আপনার কথা শুনবেন। এর ফল ঘরে তোলার চেষ্টা করুন। নিজের কাজের তারিফ পাবেন। পরিচিতের সাহা‌য্য পাবেন। টাকাপয়সা সংক্রান্ত কোনও কাজ আটকে ‌যেতে পারে। কোনও আইনি সমস্যায় আজ না ‌যাওয়াই ভালো। কেরিয়ারের ব্যাপারে সতর্ক থাকুন। আবেগের বশে নিজের গোপন কথা কাউকে বলে ফেলবেন না।

মিথুন-ভবিষ্যতের জন্য বড় কোনও পরিকল্পনা নিতে পারেন। পরীক্ষার্থী ও পড়ুয়াদের জন্য দিনটি ভালো। ব্যবসায়ীরা অপরিচিত ব্যক্তিদের কাছ থেকে পরামর্শ পেতে পারেন। এতে আপনার উপকারই হবে। কেউ আপনার গোপন কথা জেনে ফেলতে পারে। এতে আপনার মানসিক চাঞ্চল্য হতে পারে। চাকুরিজীবীদের জন্য দিনটি ভালো।   

সিংহ-কোনও বিশেষ কাজে আজ নাও সফল হতে পারেন। প্রেমের ক্ষেত্রে দিনটি ভালো। ‌যে কোনও কাজের জন্য তৈরি থাকুন। অফিসে আপনার কাছ থেকে কোনও গুরুত্বপূর্ণ বিষয়ে পরামর্শ নেওয়া হতে পারে। এটি আপনার জন্য ভালো হতে পারে। কোনও প্রভাবশালী ব্যক্তির কাছ থেকে ভালো পরামর্শ পেতে পারেন।

তুলা-অধিকাংশ কাজেই আজ সফলতা পতে পারেন। কোনও ভুল হলে তা নিয়ে আফসোস করার জায়গায় শিক্ষা নিন। চাকরি বদলের সম্ভাবনা রয়েছে। কেরিয়ারের জন্য বড় কোনও সিদ্ধান্ত নিতে হতে পারে। ব্যবসার জন্য দিনটি বেশ ভালো। তবে আবেগের বশে কোনও সিদ্ধান্ত নেবেন না। বাবা-মার স্বাস্থ্য নিয়ে উদ্বেগে থাকতে পারেন।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link