দেখে নিন রবিবারের রাশিফল

Sat, 26 May 2018-4:27 pm,

বৃশ্চিক-উৎসাহের সঙ্গে কাজ করুন। তবে কোনও ভাবে আক্রমণাত্মক মনোভাব দেখাবেন না। অফিসে আপনার কথা আজ সবাই শুনবে। না ভাবনাচিন্তা করে কোনও কাজ করবেন না। দিনের কোনও বিশেষ ঘটনা আপনাকে বিচলিত করতে পারে। এতে ভয় পাওয়ার কোনও কারণ নেই। অফিসে কারও সঙ্গে কোনও বিবাদে ‌যাবেন না। ব্যবসার জন্য দিনটি বেশ ভালো।

বৃষ-চাকরি বা ব্যবসায় নতুন কিছু করার চেষ্টা করতে পারেন। কাছের কোনও মানুষের কাছ থেকে বিশেষ সাহা‌য্য পাবেন। প্রেমের সম্পর্কে নতুন মোড় আসতে পারে। কাজের চাপ থাকবে তবে তার ফলও আপনি পাবেন। হঠাৎ কোনও বিনিয়োগের সম্ভাবনা সামনে আসতে পারে। ব্যবসার জন্য দিনটি ভালো। পরিবারের কোনও সমস্যা আপনকে ভোগাতে পারে। কাজের ওপরে তার প্রভাব ফেলতে পারে। প্রেমের মানুষের জন্য খরচ বাড়বে।

ধনু-অফিসে সহকর্মীদের সঙ্গে পুরনো সমস্যা সমাধান হয়ে ‌যেতে পারে। ‌যে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে কোনও অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিন। কোনও ঝুঁকি না নেওয়াই ভালো। লাভের সম্ভাবনা কম থাকলেও বেশি লোভ করতে ‌যাবেন না। জীবনসঙ্গীর স্বাস্থ্য নিয়ে চিন্তায় থাকতে পারেন। সন্তানকে নিয়ে সমস্যায় থাকতে পারেন। ব্যবসায় সফলতা আসবে। চাকরিতেও উন্নতি হতে পারে।

কন্যা-কর্মক্ষেত্রে বড় কোনও বদল চোখে পড়তে পারে। ভেবেচিন্তে পা ফেলার দিন আজ। তবে কোনও ভাল খবরও পেতে পারেন। প্রেমের কথা ভালোবাসার মানুষকে বলার দিন। আপনার কথায় অনেকেই প্রভাবিত হতে পারেন। দিনভর কোনও না কোনও সমস্যা আজ আপনাকে ভোগাতে পারে। কোনও দামী জিনিস কেনার আগে দুবার ভাবুন। ব্যবসার জন্য দিনটি ভালো।  

কর্কট-ব্যবসায় জন্য আজ দিনটি ভালো। চাকরিজীবীদের জন্য মিশ্র। ব্যবসায় মোটা বিনিয়োগের সম্ভাবনা রয়েছে। শরীর খুব একটা ভালো ‌নাও ‌যেতে পারে। সাবধানে থাকুন। কাজের চাপ বাড়বে। তবে ফলও মিলবে। পারিবারে শান্তি থাকবে। তবে সম্পত্তির বিষয়ে সমস্যায় পড়তে পারেন।

কুম্ভ-কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে নিজের বিচারবোধ ব্যবহার করুন। কারও ওপরে নির্ভর করবেন না। কোনও কাজ আজ ফেলে রাখবেন না। চেষ্টা করুন। ফল পাবেন। অফিসে সহকর্মীদের সহায়তা পাবেন। আয় ও সঞ্চয় দুটোই ভালো হবে। ব্যবসার জন্য দিনটি ভালো। বড় কোনও বিনিয়োগ করতে পারেন। প্রেমে সমস্যা রয়েছে। পরিবারে শান্তি থাকবে।

মকর-আজ আপনার উপরে অনেক দায়িত্ব বাড়বে। এতে লাভও পাবেন। একাধিক কাজের সু‌যোগ সামনে আসবে। কোনও পরিকল্পনা করার জন্য আজকের দিনটি ভালো। কাউকে আজ টাকা ধার না দেওয়াই ভালো। ব্যবসার জন্য দিনটি আজ শুভ। কারও কোনও ঝামেলায় জড়াবেন না।

মীন-বড় কোনও সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে আজ ভালো দিন। মাথা ঠাণ্ডা রেখে কাজ করুন। পরিশ্রমের ফল পাবেন। আপনার ওপরে আজ কোনও বড় দায়িত্ব আসতে পারে। বাড়ি ও সম্পত্তির বিষয়ে ভালো খবর পেতে পারেন। চাকরিরতরা সমস্যায় থাকতে পারেন। বিনিয়োগের ক্ষেত্রে অবশ্য সতর্ক থাকাই ভালো। প্রেমের জন্য দিনটি মধ্যম।

মেষ-আর্থিক লেনদেনের ব্যপারে সাবধান হোন। ব্যবসায়ী ও চাকরিজীবীদের জন্য দিনটি ভালো। আবেগের বশে কোনও সিদ্ধান্ত নয়। কোনও আইনি সমস্যায় আজ না ‌যাওয়াই ভালো। কেরিয়ারের ব্যাপারে সতর্ক থাকুন। নতুন কোনও কাজে হাত না দেওয়াই ভালো। পরিবারে শান্তি থাকবে। আবেগের বশে নিজের গোপন কথা কাউকে বলে ফেলবেন না।

মিথুন-আজ আপনার নেওয়া কিছু সিদ্ধান্ত ভবিষ্যতে উপকার দেবে। পরীক্ষার্থী ও পড়ুয়াদের জন্য দিনটি ভালো। ব্যবসায়ীরা অপরিচিত ব্যক্তিদের কাছ থেকে পরামর্শ পেতে পারেন। এতে আপনার উপকারই হবে। কেউ আপনার গোপন কথা জেনে ফেলতে পারে। এতে আপনার মানসিক চাঞ্চল্য হতে পারে। চাকুরিজীবীদের জন্য দিনটি ভালো।

সিংহ-পুরোপুরি নিজের উপরে ভরসা করে কোনও কাজ না করাই ভালো। বন্ধুর সঙ্গে মনোমলিন্য দূর হতে পারে। প্রেমের ক্ষেত্রে দিনটি ভালো। ‌যে কোনও কাজের জন্য তৈরি থাকুন। অফিসে আপনার কাছ থেকে কোনও গুরুত্বপূর্ণ বিষয়ে পরামর্শ নেওয়া হতে পারে। এটি আপনার জন্য ভালো হতে পারে। কোনও প্রভাবশালী ব্যক্তির কাছ থেকে ভালো পরামর্শ পেতে পারেন।

তুলা-বাস্তববাদী হোন। চাকরিতে নতুন কোনও সু‌যোগের সম্ভাবনা রয়েছে। সাবধানে কাজ করুন। ভালো ফল পাবেন। ব্যবসায় নতুন কিছু করার কথা ভাবতে পারেন। আর্থিক ক্ষেত্রে দিনটি আপনার জন্য বেশ ভালো। কোনও বিশেষ ব্যাপারে আপনার মন বিচলিত থাকতে পারে। খরচ বাড়তে পারে। শরীর খুব এখটা ভালো ‌যাবে না।   

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link