জেনে নিন আজকের রাশিফল

Tue, 27 Mar 2018-9:37 pm,

বৃশ্চিক-আয়ের নতুন কোনও দিক খুলতে পারে। এর জন্য নতুন কোনও সিদ্ধান্ত নিতে পারেন। সাবধানে পা ফেলুন। রাজনীতির সঙ্গে ‌যাঁরা জড়িত তাদের জন্য দিনটি ভালো। ব্যবসায় উন্নতির আশা রয়েছে। অনেকেই আপনার বিরুদ্ধে অভি‌যোগ করতে পারেন। কিন্তু তাদের কথায় পাত্তা দেওয়ার প্রয়োজন নেই। প্রেমের জন্য দিনটি ভালো।

বৃষ-নিজের বিচার বিবেচনা অনু‌যায়ী সিদ্ধান্ত নিন। অন্যের কথা শুনলে সমস্যা হতে পারে। আয় বাড়তে পারে। মনের কথা আজ অন্যের সঙ্গে শেয়ার করবেন না। এতে ভবিষ্যতে লাভ পাবেন। সহকর্মীদের সহায়তা পাবেন। আপনার গতিবিধি কেউ লক্ষ্য রাখছেন। কারও সঙ্গে বিবাদে জড়াবেন না। প্রেমের জন্য দিনটি মিশ্র। চাকরিজীবীদের জন্য দিনটি খুব ভালো নয়।  

ধনু-এই জাতকের ব্যক্তিরা আজ বিবাহের কোনও প্রস্তাব পেতে পারেন। প্রতি‌যোগিতামূলক পরীক্ষায় ভালো ফল হতে পারে। আর্থিক দিক দিয়ে দিনটি বেশ ভালো। ব্যবসার কোনও পরিকল্পনা কাউকে না বলাই ভালো। আপনার সম্পর্কে কোনও গোপন তথ্য আজ ফাঁস হতে পারে। নিজের লোকরাই আজ আপনার বিরোধিতা করতে পারে। পারিবারিক কোনও অশান্তিতে ভুগতে পারেন।

কন্যা-আজ আপানার আত্মবিশ্বাস তুঙ্গে থাকবে। কোনও বিশেষ ব্যক্তিকে প্রভাবিত করতে পারবেন। এতে  আপনার আটকে থাকা পুরনো কাজ হয়ে ‌যাবে। অফিসে কোনও বিবাদে জড়িয়ে পড়তে পারেন। তবে সহকর্মীদের সাহা‌য্যও পাবেন। ব্যবসায় নতুন কোনও বিনিয়োগ করতে পারেন।

কর্কট-ব্যবসায় নতুন কিছু করতে পারেন। সম্পত্তি সংক্রান্ত কোনও কাজ আজ হয়ে ‌যেতে পারে। আয় খুব বেশি বাড়বে না। পরিবারের কাছ থেকে সাহা‌য্য পাবেন। বাবা-মার স্বাস্থ্য নিয়ে চিন্তায় থাকতে পারেন। মেজাজ ঠিক রাখার চেষ্টা করুন। ভালো ফল পাবেন।

কুম্ভ- আপনার কথায় অনেকে প্রভাবিত হবেন। পরিস্থিতি বুঝে উচিত কথা বলুন। স্ত্রীকে সন্তুষ্ট রাখার চেষ্টা করুন। পরিশ্রমের পুরো ফল আপনি পাবেন। কাজের চাপ বাড়বে। কোনও ভালো মানুষের সাহচ‌র্য পাবেন। প্রেমের জন্য দিনটি খুব ভালো নয়। ব্যবসায়ীদের জন্যও দিনটি ভালো।

মকর-অর্থের ব্যাপারে আজ কোনও উদ্বেগ থাকবে না। ব্যবসায় লেনদেন সাবধানে করুন। চাকরিতে উদ্বেগ বাড়বে। প্রেমের মানুষের সঙ্গে সমস্যা হতে পারে। পারিবারিক কোনও বিষয়ে আপনি আজ বিচলিত হতে পারেন।

মীন-আজ আপানার দায়িত্ব বাড়বে। ভেবেচিন্তে পা ফেলুন। লোকজনের কাছ থেকে তারিফ পাবেন। প্রেমের মানুষের কাছ থেকে সাহা‌য্য পাবেন। আজ নতুন কোনও কাজে না দেওয়াই ভালো। মীন রাশির অবিবাহিত জাতকরা আজ কোনও বিয়ের প্রস্তাব পেতে পারেন।

মেষ- আজ অনেকেই আপনার বিরোধিতা করতে পারেন। তবে নিজের ‌যুক্তি অত্যন্ত নম্রভাবে বলুন। দেখবেন ফল পাবেন। চাকরি ও ব্যবসার কোনও সমস্যা আপনাকে বিচলিত করতে পারে। বিবাহিত মানুষদের জন্য আজ ভালো দিন।

মিথুন-কেরিয়ারে নতুন কোনও সিদ্ধান্ত নেওয়ার দিন আজ। নতুন ‌যে কাজেই আজ হাত দেবেন সেখানেই সফল হওয়ার সম্ভাবনা রয়েছে। সবে মিলিয়ে আজ আপনার আর্থিক পরিস্থিতি ভালোই ‌যাবে। স্ত্রীর সঙ্গে কোনও সমস্যা হতে পারে। আপনার কোনও কোনও ফয়সলা ভুলও হতে পারে।

সিংহ-আবেগ নয়, মাথা খাটিয়ে কাজ করুন। পুরনো কোনও মনবাঞ্ছা পূর্ণ হতে পারে। কোনও বন্ধুর কাছ থেকে সাহা‌য্য পেতে পারেন। ব্যবসায় সমস্যা হতে পারে। তবে বড় কোনও আর্থিক লোকসানের সম্ভাবনা নেই। চাকরিতে উন্নতির সম্ভাবনা।  

তুলা-নিজের দায়িত্ব সম্পর্কে সচেতন থাকুন। কোনও আইনি সমস্যায় পড়তে পারেন। সাবধানে থাকুন। জমি, বাড়ি সংক্রান্ত কোনও লেনদেনের পক্ষে দিনটি ভালো। পরিবারিক কোনও সমস্যা হতে পারে। সাবধানে চলুন। ব্যবসার জন্য দিনটি খুব একটা ভালো বলা ‌যায় না।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link