দেখে নিন রবিবারের রাশিফল

Sat, 05 May 2018-4:41 pm,

বৃশ্চিক-আত্মীয়-বন্ধুদের সাহা‌য্যে ধনলাভের সম্ভাবনা। কোনও বড় কাজের দায়িত্ব আসতে পারে। অফিসে বসের সাহা‌য্য পাবেন। নতুন কোনও সু‌যোগ কাজে লাগানোর জন্য তৈরি থাকুন। কোনও নতুন কাজ শুরু করার আগে কোনও অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিন। আজ লোক আপনার কথা শুনবে ও মানবে। আদায় না হওয়া টাকা ফিরে পেতে পারেন। ব্যবসায়ীদের জন্য দিনটি ভালো। প্রেমের জন্য দিনটি মধ্যম।

বৃষ-‌যে কোনও কাজে পুরো মনো‌যোগ দিন। মাথা ঠাণ্ডা রাখুন। অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ মেনে চলুন। লাভবান হবেন। কাজের চাপ থাকলেও সফল হবেন। পরিবারকে বেশি সময় দিন। সম্পর্কের ব্যাপারে সাবধান থাকুন। ব্যবসায় ক্ষতির সম্ভাবনা রয়েছে। লেনদেনের ক্ষেত্রে সাবধানে থাকুন।

ধনু-অফিসে সহকর্মীদের সঙ্গে পুরনো সমস্যা সমাধান হয়ে ‌যেতে পারে। ‌যে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে কোনও অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিন। কোনও ঝুঁকি না নেওয়াই ভালো। লাভের সম্ভাবনা কম থাকলেও বেশি লোভ করতে ‌যাবেন না। জীবনসঙ্গীর স্বাস্থ্য নিয়ে চিন্তায় থাকতে পারেন। সন্তানকে নিয়ে সমস্যায় থাকতে পারেন। ব্যবসায় সফলতা আসবে। চাকরিতেও উন্নতি হতে পারে।

কন্যা-সৃজনশীল মানুষদের জন্য দিনটি ভালো। পুরনো সমস্যার সমাধান হয়ে ‌যাবে। অন্য কারও উপরে ভরসা না করে নিজের উপরে আস্থা রাখুন। নিজের গোপন কথা কাউকে না বলাই ভালো। ‌যে কোনও সিদ্ধান্ত ভেবেচিন্তে নিন। কেরিয়ার ও পারিবারিক ব্যাপারে কোনও বড় সিদ্ধান্ত নিতে হতে পারে। কোনও আর্থিক লেনদেনের ক্ষেত্রে মন সায় না দিলে সিদ্ধান্ত নেবেন না।

কর্কট-ব্যবসায় জন্য আজ দিনটি ভালো। চাকরিজীবীদের জন্য মিশ্র। ব্যবসায় মোটা বিনিয়োগের সম্ভাবনা রয়েছে। শরীর খুব একটা ভালো ‌নাও ‌যেতে পারে। সাবধানে থাকুন। কাজের চাপ বাড়বে। তবে ফলও মিলবে। পারিবারে শান্তি থাকবে। তবে সম্পত্তির বিষয়ে সমস্যায় পড়তে পারেন।

কুম্ভ-বহুদিন ধরে ‌যে কাজ হওয়ার জন্য অপেক্ষা করে রয়েছেন তা পূর্ণ হতে পারে। ব্যবসায় লাভের মুখ দেখতে পারেন। চাকরিতে সমস্যা হতে পারে। অন্যের কোনও পরামর্শ খুব বেশি আমল দেওয়ার প্রয়োজন নেই। এতে সমস্যা বাড়তে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে মনমালিন্য হতে পারে।

মকর-আজ আপনার উপরে অনেক দায়িত্ব বাড়বে। এতে লাভও পাবেন। একাধিক কাজের সু‌যোগ সামনে আসবে। কোনও পরিকল্পনা করার জন্য আজকের দিনটি ভালো। কাউকে আজ টাকা ধার না দেওয়াই ভালো। ব্যবসার জন্য দিনটি আজ শুভ। কারও কোনও ঝামেলায় জড়াবেন না।

মীন- আর্থিক বিষয়ে কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হতে পারে। কোনও বিষয়ে সঙ্গীর সাহা‌য্য পাবেন। আয়ের কোনও বদল হবে না। বাড়ি ও সম্পত্তির বিষয়ে ভালো খবর পেতে পারেন। চাকরিরতরা সমস্যায় থাকতে পারেন। রাগের বশে কোনও সিদ্ধান্ত নিতে পারেন। সাবধান। বিনিয়োগের ক্ষেত্রে সতর্ক থাকুন। প্রেমের জন্য দিনটি ভালো।  

মেষ-আর্থিক লেনেদেনে ব্যপারে সাবধান হোন। ব্যবসায়ী ও চাকরিজীবীদের জন্য দিনটি ভালো। আবেগের বশে কোনও সিদ্ধান্ত নয়। কোনও আইনি সমস্যায় আজ না ‌যাওয়াই ভালো। কেরিয়ারের ব্যাপারে সতর্ক থাকুন। নতুন কোনও কাজে হাত না দেওয়াই ভালো। পরিবারে শান্তি থাকবে। আবেগের বশে নিজের গোপন কথা কউকে বলে ফলবেন না।

মিথুন-আজ আপনার নেওয়া কিছু সিদ্ধান্ত ভবিষ্যতে উপকার দেবে। পরীক্ষার্থী ও পড়ুয়াদের জন্য দিনটি ভালো। ব্যবসায়ীরা অপরিচিত ব্যক্তিদের কাছ থেকে পরামর্শ পেতে পারেন। এতে আপনার উপকারই হবে। কেউ আপনার গোপন কথা জেনে ফেলতে পারে। এতে আপনার মানসিক চাঞ্চল্য হতে পারে। চাকুরিজীবীদের জন্য দিনটি ভালো।   

সিংহ-পুরোপুরি নিজের উপরে ভরসা করে কোনও কাজ না করাই ভালো। বন্ধুর সঙ্গে মনোমলিন্য দূর হতে পারে। প্রেমের ক্ষেত্রে দিনটি ভালো। ‌যে কোনও কাজের জন্য তৈরি থাকুন। অফিসে আপনার কাছ থেকে কোনও গুরুত্বপূর্ণ বিষয়ে পরামর্শ নেওয়া হতে পারে। এটি আপনার জন্য ভালো হতে পারে। কোনও প্রভাবশালী ব্যক্তির কাছ থেকে ভালো পরামর্শ পেতে পারেন।

তুলা-অধিকাংশ কাজেই আজ সফলতা পতে পারেন। কোনও ভুল হলে তা নিয়ে আফসোস করার জায়গায় শিক্ষা নিন। চাকরি বদলের সম্ভাবনা রয়েছে। কেরিয়ারের জন্য বড় কোনও সিদ্ধান্ত নিতে হতে পারে। ব্যবসার জন্য দিনটি বেশ ভালো। তবে আবেগের বশে কোনও সিদ্ধান্ত নেবেন না। বাবা-মার স্বাস্থ্য নিয়ে উদ্বেগে থাকতে পারেন।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link