দেখে নিন ৪এপ্রিল বুধবারের রাশিফল

Tue, 03 Apr 2018-11:56 pm,

কোনও মহান, নতুন ধারনা আপনাকে আর্থিক সুবিধা দেবে। প্রেমিক প্রেমিকার জন্য দিনটি আজ ভালো যাবে। উর্ধ্বতন কর্তৃপক্ষ পাশে থাকার কারণে কাজে উন্নতি করতে পারেন।

আজকের দিনে আপনার খরচ বৃদ্ধি হতে পারে এড়িয়ে চলুন। প্রিয়জনের সঙ্গে অযথা বিবাদে জড়াতে পারেন এড়িয়ে চলুন। নতুন বন্ধু তৈরি করুন।

আজকের দিনে আপনার স্বাস্থ্য ভালো থাকবে। আপনাকে আসাধারণ কোনও কাজ করার শক্তি জোগাবে। তবে অন্যকেউ আপনার কাজের ক্রেডিট নিতে পারেন, তাতে বিরক্ত হবেন না। আজ আপনার উন্নতির দিন।

আজকের দিনে আপনার অর্থনৈতিক নিরাপত্তা বৃদ্ধি হবে। বাড়িতে কোনও চাপ কিংবা কোনও কাজের চাপ আপনাকে অস্থির করে তুলতে পারে। তবে আপনার কর্মজীবনে নতুন দরজা খুলে যাবে।

আজকে আপনার সৌভাগ্য আপনার সঙ্গে থাকবে। উচ্চাকাঙ্খা পূরণ হতে পারে। বিনোদনমূলক কাজে সফল হবেন। পরিবারের সঙ্গে সুন্দর সম্পর্ক তৈরি হবে। তবে গোপণ কোনও তথ্য কারোর কাছে প্রকাশ করবেন না।

আপনার অত্যাধিক রাগের কারণে অন্যজন দুঃখ পেতে পারে, সতর্ক থাকুন। এই দিনটি আপনি নতুন করে প্রেমে পড়তে পারেন। আপনাকে আপনার পরিচিত কেউ ব্যবহার করতে পারেন।

কর্মক্ষেত্রে উর্ধ্বতন কর্তৃপক্ষের চাপ কর্মক্ষেত্রে আপনার একাগ্রতা ভঙ্গ করতে পারে। নতুন কিছু করার জন্য বাবা-মার আস্থা অর্জনেক এটাই সেরা সময়। আজকের দিনে আপনার দীর্ঘদিনের কোনও স্বপ্ন পূরণ হতে পারে। 

পারিবারিক চাপকে গুরুত্ব দিন। পরিবারের কোনও সমস্যা থাকলে যত তাড়াতাড়ি সম্ভব পরিবারের সদস্যদের সাহায্যে সেগুলি সমাধান করুন। ভালো বন্ধুত্বে ফাটল ধরতে পারে। যদি কোনও তথ্য অনুসন্ধান বা দক্ষতা বিকাশের কাজ করেন তো সফল হবেন।

আজকের দিনে বাড়ির উপর বিনিয়োগ করতে পারেন। আপানার কাছের কোনও মানুষকে এমন কোনও কথা বলবেন না যাতে উনি দুঃখ পেতে পারেন। কাউকে কোনও প্রতিশ্রুতি দেওয়ার আগে ভেবে নিন। এই দিন হঠাৎ কোনও জায়গান ভ্রমণে যেতে পারেন।

আপনার কাছের কিংবা বিশ্বস্ত কেউ আপনার কাছে সত্যি ঘটনা লুকিয়ে যাবে। তবে সত্যি জানার জন্য জোর করবেন না তাহলে সম্পর্ক খারাপ হতে পারে। এই দিনটি আপনার কাছে ভ্রমণের জন্য ভালো নয়। স্বামী-স্ত্রীর মধ্যে সমস্যা হতে পারে। এই দিনটি আপনার কাছে বিশেষ শুভ নয়।

এদিন আপনি আপনার স্বাস্থ্য ও চেহারার উন্নতিতে মনোযোগ দেবেন। আর্থিত সমস্যা বন্ধুদের সাহায্যে সমাধান করা সম্ভব হবে। আপনার প্রয়োজনীয় জিনিসে নজর দিন নাহলে সেগুলি চুরি হতে পারে।

হারিয়ে যাওয়া টাকা ফেরত পেতে পারেন। অর্থনৈতিক উন্নতি হবে। বাড়িতে কিছু ঘটনা আপনাকে চিন্তিত করে তুলতে পারে। আপনার ভালো বন্ধুত্বের সম্পর্কে ফাটল ধরতে পারে।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link