IPL 2019 : এখনও প্লে-অফ খেলার সুযোগ রয়েছে বেঙ্গালুরুর! কীভাবে, জানালেন চাহাল

Suman Majumder Sat, 13 Apr 2019-3:33 pm,

এখনও পর্যন্ত ছটি ম্যাচ খেলেছে বিরাট কোহলির বেঙ্গালুরু। ছটা ম্যাচেই হারে মুখ দেখতে হয়েছে তাদের। এই নিয়ে টানা তিনবার প্লে-অফে জায়গা পাকা করার জন্য লড়তে হচ্ছে বেঙ্গালুরুকে। 

প্রতিবারের মতো এবারও  হেভিওয়েট দল। কিন্তু এবারও একই অবস্থা। অনেকে আবার বলছেন, এবারই সব থেকে খারাপ পারফরম্যান্স করছে বিরাট কোহলির দল। 

ছটি ম্যাচে হার। দলের প্রত্যেকের মনোবলে আঘাত লেগেছে। এমন অবস্থা থেকে  ঘুরে দাঁড়ানে সম্ভব? কোহলির দলের নির্ভরযোগ্য স্পিনার যুজবেন্দ্র চাহাল বলছেন, সম্ভব। তিনি রোডম্যাপ তৈরি করে দিলেন। 

চাহাল বললেন, "২০১৬-তেও আমরা এরকমই খারাপ পরিস্থিতিতে ছিলাম। কিন্তু সেখান থেকে বেরিয়ে এসে ফাইনাল খেলেছিলাম। এবার তা হলে পারব না কেন! সেবার আমাদের হাতে সাতটা ম্যাচ ছিল। যার মধ্যে আমরা ছটা ম্যাচে জিতেছিলাম। এবারও সেরকমই করতে হবে। বাকি ম্যাচগুলো যদি টানা জিততে পারে, তা হলেই প্লে-অফে খেলার যোগ্যতা অর্জন করা যাবে।"

কোন জায়গায় ভুল হচ্ছে? যার জন্য বারবার বড় রান করার পরও হারের সম্মুখীন হতে হচ্ছে! চাহাল বললেন, "ব্যাটিং নাকি বোলিং, কোন জায়গায় ভুল হচ্ছে তা বলতে পারব না। এটুকু বলতে পারি, টিম হিসাবে আমরা খেলতে পারছি না। তবে ডেথ ওভারের বোলিং নিয়ে আমাদের সতর্ক হতে হবে। আমরা ১৬ ওভার পর্যন্ত ভাল বোলিং করছি। তার পর বোলাররা প্রচুর রান দিয়ে ফেলছে। শেষের কয়েকটা ওভার নিয়ে ভাবতে হবে।"

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link