Bohurupi Teaser: আরজি কর অন্তরায় নয়, পুজোয় এবার উইন্ডোজের বাজি `বহুরূপী`

Sat, 07 Sep 2024-5:14 pm,

উইন্ডোজ প্রোডাকশন তাদের বহুপ্রতীক্ষিত ছবি বহুরূপী-এর টিজার প্রকাশ করেছে ৬ সেপ্টেম্বর । ছবিটি বাংলা সিনেমার প্রথম অ্যাকশন চেস ড্রামা হিসেবে এক নতুন অধ্যায় শুরু করছে। অভিনয়ে রয়েছেন আবির চ্যাটার্জি, ঋতাভরী চক্রবর্তী, কৌশানি মুখোপাধ্যায় এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায়, যা বাংলা অ্যাকশন-এর নতুন ধারা আনতে চলেছে।

 

টিজারটিতে দেখা যায় বাংলার ছবিতে এক উত্তেজনামূলক গল্প, যেখানে দুই প্রতিদ্বন্দ্বী একটি ঝুঁকিসম্পন্ন সংগ্রামে জড়িত হয়। ভালোবাসা, প্রতিশোধ ও তীব্র শত্রুতা মিলেমিশে বহুরূপী একটি শক্তিশালী কাহিনি এবং অ্যাকশনে ভরা একটি ছবির সমন্বয় ঘটাচ্ছে। বাংলা গল্প বলার ঐতিহ্যকে আধুনিক প্রযুক্তি মিশিয়ে এক নতুন অভিজ্ঞতা দেওয়ার চেষ্টা করা হয়েছে দর্শকদের।

ছবির সহ-পরিচালক ও অভিনেতা শিবপ্রসাদ মুখোপাধ্যায়, যিনি বিক্রম চরিত্রে অভিনয় করছেন, তাঁর অভিজ্ঞতার কথা বললেন, "বিক্রম চরিত্রটি আমার স্বপ্নপূরণের মতো। নন্দিতা রায় এবং উইন্ডোজ প্রোডাকশনের প্রতি আমি অত্যন্ত কৃতজ্ঞ এই অসাধারণ সুযোগের জন্য। বছরের শুরুতেই আমরা ঠিক করেছিলাম যে দুর্গাপুজোর সময় ছবিটি মুক্তি পাবে, এবং সেই লক্ষ্যেই এগোচ্ছি।"

 

১২ ঘন্টার মধ্যে এই টিজার ইউটিউবে #২, টুইটারে #১ এবং আইএমডিবি জানিয়েছে এটি সবচেয়ে প্রত্যাশিতভাবে ভারতীয় সিনেমা হিসেবে ট্রেন্ড করছে।

পরিচালক নন্দিতা রায় ছবিটি সম্পর্কে উচ্ছ্বাস প্রকাশ করে বলেন, "বহুরূপী আমাদের দীর্ঘ ১০ বছরের পরিকল্পনার ফল এবং এর শ্যুটিং হয়েছে ৮৪ টি ভিন্ন জায়গায় মাত্র ৩৪ দিনে। অ্যাকশন ধারার সমস্ত সীমা ছাড়িয়ে দর্শকদের এক অসাধারণ সিনেমাটিক অভিজ্ঞতা দেওয়াই আমাদের লক্ষ্য ছিল।"

 

বহুরূপী তার বহুল প্রত্যাশিত দুর্গাপুজো মুক্তির জন্য প্রস্তুত হচ্ছে এবং এটি বাংলা চলচ্চিত্র শিল্পে একটি গভীর প্রভাব ফেলবে বলে আশা করা হচ্ছে। ছবির গল্প এবং অ্যাকশন দর্শকদের মনোরঞ্জন করবে এবং অ্যাকশন ছবি হিসেবে এক নতুন মাত্রা স্থাপন করবে।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link