জামিনে `না` আদালতের, কান্নায় ভেঙে পড়লেন রিয়া চক্রবর্তী!

Fri, 11 Sep 2020-2:21 pm,

দ্বিতীয় বারও তাঁর জামিনের আবেদনে 'না' করে দিয়েছে আদালত। শুক্রবার এ খবর শোনার পরই নিজেকে ধরে রাখতে পারেননি রিয়া চক্রবর্তী।  কেঁদে ফেলেন তিনি।

 

ফাইল ছবি

রিয়া চক্রবর্তীকে রাখা হয়েছে বাইকুল্লা জেলে, সেখানেই রিয়াকে জানানো হয় আদালতের রায়ের কথা। সূত্রের খবর, রিয়া একথা শোনার পরই কাঁদতে শুরু করেন।

 

ফাইল ছবি

দ্বিতীয়বারও জামিনের আবেদন খারিজ হয়ে যাওয়া, অভিনেত্রীর মনোবলের ক্ষেত্রেও একটা বড় ধাক্কা বলা যায়। 

 

ফাইল ছবি

তবে হার মানতে নারাজ রিয়া ও সৌভিক চক্রবর্তীর আইজীবী সতীশ মানশিন্ডে। তিনি জানিয়েছেন, ''আমরা NDPS বিশেষ আদালতের নির্দেশনামা হাতে পেলেই পরবর্তী পদক্ষেপ নিয়ে আগামী সপ্তাহে সিদ্ধান্ত নেবো''।

 

ফাইল ছবি

জানা যাচ্ছে, সেশন কোর্ট রিয়া ও সৌভিকের জামিনের আবেদন খারিজ করে দেওয়ার পর বোম্বে হাইকোর্টের দ্বারস্থ হতে চলেছেন আইনজীবী সতীশ মানশিন্ডে।

 

ফাইল ছবি

তবে রিয়ার বিরুদ্ধে নারকোটিক্স কন্ট্রোল ব্য়ুরো যে যে ধারায় মামলা দায়ের করেছে, তাতে রিয়ার জামিন পাওয়া মুশকিল বলেই মনে করা হচ্ছে। প্রসঙ্গত, NDPS আইন অনুসারে ২৭এ, ২১, ২২, ২৮ ও ২৯ ধারায় মামলা দায়ের করেছে NCB। অভিযোগ প্রমাণিত হতে হতে পারে ১০ বছরের জেল।

 

ফাইল ছবি

এর আগে মুম্বইয়ের চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত রিয়া চক্রবর্তীকে ১৪ দিনের বিচার বিভাগীয় হেফাজতের নির্দেশ দেয় এবং তাঁর জামিনের আবেদনও খারিজ করে দিয়েছিল। তারপরেই সেশন কোর্টের দ্বারস্থ হয়েছিলেন সতীশ মানশিন্ডে।

 

ফাইল ছবি

জামিনের আবেদন খারিজ হয়ে যাওয়ার কারণে রিয়াকে বাইকুল্লা জেলেই কাটাতে হবে। খুব সম্ভবত সোমবার হাইকোর্টে যাবেন সতীশ মানশিন্ডে, তার আগে তিনদিন জেলেই কাটবে রিয়া ও সৌভিকের। রিয়া জেল থেকে বের হতে পারবেন কিনা, তা পরবর্তীকালে হাইকোর্ট কী রায় দেয় তার উপর নির্ভর করছে। 

 

ফাইল ছবি

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link