Ritabhari Chakraborty: `টলিউড আসলে একটা মিষ্টি মোড়কের গণিকালয়,মুখ্যমন্ত্রী প্লিজ দেখুন!`

Debasmita Das Mon, 26 Aug 2024-7:43 pm,

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আরজি করে ডাক্তার ছাত্রী ধর্ষণ ও খুনের ঘটনায় ইতোমধ্যেই তোলপাড় বাংলা। এদিকে মালয়ালম চলচ্চিত্র জগতে যৌন হেনস্থার ঘটনা নিয়ে ‘হেমা কমিশন’ একটি রিপোর্ট পেশ করেছে। সম্প্রতি পরিচালক রঞ্জিতকে নিয়ে মুখ খুলেছেন শ্রীলেখা মিত্র। জানিয়েছেন তাঁর সঙ্গে ঘটে যাওয়া যৌন হেনস্থা সম্পর্কে। 

এরপরই সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে অভিযোগ আনলেন ঋতাভরী চক্রবর্তী। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে উল্লেখ করে তাঁর কাছে আবেদন করলেন, যাতে বাংলার চলচ্চিত্র জগতেও হেনস্থা নিয়ে দ্রুত তদন্ত শুরু হয়।

টলিউডকে ‘সুগার কোটেড ব্রথেল’ বলেও উল্লেখ করেন তিনি। তাই মুখ্যমন্ত্রীর কাছে হেমা কমিটির মতো কোনও ব্যবস্থা করার আবেদন জানিয়েছেন ঋতাভরী। 

অভিনেত্রী লেখেন, “একাধিক অভিযোগ প্রকাশ্যে আসছে। আমার সঙ্গে আমার চেনা পরিচিতর সঙ্গেও এমনটা হয়েছে। নোংরা মন ও ব্যবহার নিয়ে নায়ক/প্রযোজক/পরিচালক দিনের পর দিন কাজ করে চলেছে। কোনও সমস্যাও হচ্ছে না। আবার আর জি করের নির্যাতিতার বিচার চেয়ে তাঁদের মোমবাতি হাতেও দেখা যাচ্ছে।

আসুন এইসব মানুষদের মুখোশ টেনে ছিঁড়ে ফেলি। আমি আমার সমস্ত অভিনেত্রীদের এদের বিরুদ্ধে লড়াইয়ের জন্য ডাকছি। আমি জানি অনেকেই ভয় পাচ্ছেন যে আর কখনও কাজই পাবেন না। কিন্তু আর কতদিন এভাবে চুপ করে থাকবেন? নতুন যাঁরা কাজ করছে আমরা পুরনোদেরকেই তো তাঁদের বাঁচাতে হবে। নাহলে তাঁদের ধারণা হয়ে যাবে এটা গণিকালয়! মাননীয় মুখ্যমন্ত্রী, আমরা এই বিষয়ে আপনার হস্তক্ষেপ চাই।'

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link