`ব্রহ্মা জানেন গোপন কম্মোটি?` প্রকাশ্যে ঋতাভরীর গোপন কাজকর্ম...

Sat, 28 Dec 2019-5:05 pm,

আগামী বছর নারীদিবসে মুক্তি পাবে উইন্ডোজ প্রোডাকশনের ছবি 'ব্রহ্মা জানেন গোপন কম্মোটি'। শিব্রপ্রসাদ ও নন্দিতা রায়ের প্রযোজনা সংস্থার ছবিতে বিষয়বস্তুতে বরাবরই সামাজিক সমস্যা থেকে শুরু করে সমাজের নানান দিক উঠে এসেছে। এই ছবিও যে সমাজকেন্দ্রীক হতে হতে চলেছে তেমনই ইঙ্গিত দিচ্ছে ছবির পোস্টার।

ছবিতে মহিলা পুরোহিত হয়ে হাজির হবেন ঋতাভরী চক্রবর্তী, যিনি পুজোও করবেন আবার বিয়েও দেন। ছবিতে ঋতাভরীর এমন গোপন কম্মের কথা সম্প্রতি প্রকাশ্যে আনা হয়েছে প্রযোজনা সংস্থার তরফে। 

ছবিতে ঋতাভরীর ভূমিকা যে আর পাঁচজন অভিনেত্রী থেকে এক্কেবারেই আলাদা হবে, তা এই পোস্টার থেকেই বোঝা যাচ্ছে। 

এর আগে উইন্ডোজ প্রোডাকশনের তরফে প্রকাশ্যে আনা হয়েছিল ''ব্রহ্মা জানেন গোপন কম্মোটি?''র ফাস্টলুক পোস্টারেও ছিল চমক। যেখানে দেখা গিয়েছিল ঋতাভরীকে দশভূজা নারীর বেশে দেখা গিয়েছিল। 

পোস্টারে ছিল তাঁর ১০টা হাত। ডানদিকের ৪টি হাতে রয়েছে শঙ্খ, পদ্ম, ঘণ্টা আর পঞ্চপ্রদীপ। আর একটি হাত বিষ্ময়ে মুখে চেপে ধরেছেন। আর বাঁদিকের হাতগুলিতে রয়েছে স্যানিটারি ন্যাপকিন, হট ওয়াটার ব্যাগ, ব্য়াথা কমানোর স্প্রে আর পেইন কিলার ট্যাবলেট ক্যালেন্ডার। তখনই ছবির পোস্টারে অভিনেত্রীর এমন অদ্ভুত লুক নিয়ে সকলের মনে কৌতুহল জেগেছিল। 

 

ছবির পোস্টারে ঋতাভরীর অদ্ভুত লুক নিয়ে সকলের মনে কৌতুহল জেগেছিল। প্রশ্ন উঠেছিল তবে কি 'ব্রহ্মা জানেন, গোপন কম্মটি' ছবিতে রক্ত-মাংসের দুর্গার বেশে ধরা দিতে চলেছেন ঋতাভরী? তবে এবার উইন্ডোজের আনা নতুন পোস্টারে পরিস্কার হল আসল রহস্য।

ছবির শ্যুটিংয়ের কিছু মুহূর্তে ঋতভরী। 

ভিন্নধর্মী ভাবনার পাশাপাশি  'ব্রহ্মা জানেন গোপন কম্মটি' ছবি নিয়ে দর্শকদের আকর্ষণের রয়েছে একাধিক কারণ রয়েছে। ছবির মুখ্য চরিত্রে আছেন ঋতাভরী চক্রবর্তী। তার সঙ্গে থাকছেন 'কবীর সিং'-খ্যাত অভিনেতা সোহম মজুমদার। পরিচালনায় নবাগত পরিচালক অরিত্র মুখোপাধ্যায়। ছবির সংগীত পরিচালনায় অনিন্দ্য চট্টোপাধ্যায়। সংলাপ লিখেছেন মুখার্জীদার বউ-খ্যাত সম্রাজ্ঞী।

জানা যাচ্ছে এই ছবির জন্য পুরোদমে সংস্কৃতও শিখতে হয়েছে ঋতাভরী চক্রবর্তীকে।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link