Riyan Parag’s YouTube Search History: আদিম রিপুর প্রবল তাড়না, কামের `গরম খোঁজ` স্টার ক্রিকেটারের! নোংরা নজর নায়িকাদের...!

Subhapam Saha Tue, 28 May 2024-5:46 pm,

সদ্য়সমাপ্ত আইপিএলে রাজস্থান রয়্য়ালসের জার্সিতে, রিয়ান পরাগ ছিলেন দারুণ ফর্মে। চারে ব্য়াট করতে নেমে সঞ্জু স্য়ামসনের আস্থা অর্জন করেছেন তিনি। ১৩ ইনিংসে ৫৬৭ রান করেছেন ৫৬.৭০-এর গড়ে। স্ট্রাইক রেট ছিল ১৫১.৬০। সকলেই রিয়ানের প্রশংসা করেছেন। তবে এবার বছর বাইশের গুয়াহাটির ক্রিকেটার চরম সমালোচিত হচ্ছেন নেটপাড়ায়।

 

মঙ্গলবার অর্থাৎ আজ সোশ্য়াল মিডিয়া শুধুই রিয়ান ও রিয়ান। কিন্তু কেন? খুব বাজে কারণে ফেঁসে গিয়েছেন আইপিএলে বিহু নাচা ক্রিকেটার। আদিম রিপুর প্রবল তাড়নায় নাম জড়াল রিয়ানের। কামের 'গরম খোঁজ' স্টার ক্রিকেটারের জীবনে নেমে এল চরম বিপত্তি। 

রিয়ানের  ইউটিউব সার্চ হিস্ট্রির স্ক্রিনশট ভাইরাল হয়ে গিয়েছে। নেটিজেনরা অবাক হয়ে গিয়েছেন এটা দেখে যে, রিয়ান ইউটিউবে নোংরা নজর নায়িকাদের দেখেছেন। তাঁর সার্চে ছিল দুই বলি সুন্দরী- অনন্য়া পাণ্ডে ও সারা আলি খান। 'Ananya Panday hot', 'Sara Ali Khan hot' সার্চ দিয়েই তিনি ভিডিয়ো খুঁজেছেন। যা দেখে নেটিজেনরা ছিঃ ছিঃ করছেন। যদিও রিয়ানের  ইউটিউব সার্চ হিস্ট্রির সত্য়তা জি ২৪ ঘণ্টা যাচাই করে দেখেনি।

রিয়ানের ইউটিউব চ্য়ানেলে ৬৫ হাজার সাবস্ক্রাইবার্স রয়েছে। রিয়ানের ক্রিকেটের বাইরে পার্ট-টাইম গেমারও। প্রতিনিয়ত তাঁর সোশ্য়াল মিডিয়ায় তাঁর কার্যকলাপ স্ট্রিম করেন।

 

সোশ্যাল মিডিয়ায় রিয়ানকে এই প্রথম টার্গেট করা হল না। অতীতেও হয়েছে। নেটিজেনদের সমালোচনার পাল্টা উত্তর দিয়ে ফেঁসেছিলেন গতবছর। তাঁকে এই কাজের জন্য় চরম নিন্দার মুখে পড়তে হয়েছিল।

 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link