Rohit Sharma At KKR: পরেরবার কেকেআরে রোহিত, আক্রমের কথাই মিলল ইডেনে! দুয়ে দুয়ে চার ভাইরাল ছবিতে

Subhapam Saha Sat, 11 May 2024-10:12 pm,

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: বৃষ্টিস্নাত ইডেন গার্ডেন্সে খেলছে কলকাতা নাইট রাইডার্স ও মুম্বই ইন্ডিয়ান্স। প্রতিকূল আবহাওয়ায় সন্ধে সাড়ে সাতটার বদলে খেলা শুরু হয়েছে রাত ৯টা ১৫ মিনিট থেকে। ২০-র বদলে ম্য়াচ হচ্ছে ১৬ ওভারের। আর এই ম্য়াচ শুরুর আগেই একটি ছবি ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। একটাই প্রশ্ন আবার উঠে এল-পরেরবার রোহিত কি কেকেআরে?

এদিন রোহিতকে খেলা শুরুর আগে দীর্ঘক্ষণ কেকেআরের ড্রেসিংরুমে আড্ডা মারতে দেখা যায় হাসি মুখে। মুম্বই ইন্ডিয়ান্সের ড্রেসিংরুম ছেড়ে রোহিত প্রতিপক্ষের সাজঘরে বসে আছেন। আবার এদিন তিনি মুম্বইয়ের প্রথম একাদশেও নেই! এই ছবি দেখেই নেটপাড়া দুয়ে দুয়ে চার করে নেয়। অনেকের মতে রোহিত সাফ বুঝিয়ে দিলেন যে, পরেরবার তিনি আসছেন কলকাতায়।

 

মুম্বইয়ের পাঁচবারের আইপিএল জয়ী অধিনায়কের হৃদয়ে যে মন খারাপের গভীর মেঘ জমেছে, তা আর লুকোনো থাকল না! কেকেআরের সহকারি কোচ অভিষেক নায়ারের  সঙ্গে গতকাল সন্ধ্য়ায় পিচ পরিদর্শনের সময়ে দেখা হয়ে যায় রোহিতের। দু'জন দীর্ঘক্ষণ গল্প করছিলেন, রোহিত কথা বলের ফাঁকে যা বলে ফেলেন, তা রাতারাতি ভাইরাল হয়ে গিয়েছিল। কেকেআর বাধ্য় হয়ে সেই ভিডিয়ো মুছে ফেলল! কিন্তু যা ক্ষতি হওয়ার তা হয়েই গিয়েছে। রোহিত নায়ারকে কথার ফাঁকে বলেন, 'এক একটি করে বদল হচ্ছে। ওটা তাদের ব্য়াপার। কিন্তু ভাই ওটা আমার ঘর। ওই মন্দির আমি বানিয়েছি। আমার আর কী ভাই, এটাই আমার শেষ।' এই ঘটনার পরেই এদিন রোহিতকে দেখা গেল কেকেআর সাজঘরে!

 

দিন তিনেক আগে রোহিতকে নিয়ে বোম ফাটিয়েছেন ওয়াসিম আক্রম। পাক কিংবদন্তি পেসার ও কেকেআরের প্রাক্তন বোলিং কোচ বলেন, 'আমার মনে হচ্ছে, আগামী মরসুমে রোহিত মুম্বই ইন্ডিয়ান্সে থাকবে না। আমি ওকে কেকেআরে দেখতে চাই। ভাবুন রোহিত ওপেন করছে। মেন্টর হিসেবে রয়েছে গৌতি, অধিনায়ক আইয়ার। ইডেন গার্ডেন্সের উইকেটে কেকেআরের দারুণ শক্তিশালী ব্যাটিং লাইন আপ হবে। যদিও রোহিত যে কোনও উইকেটে দারুণ ব্য়াট করে। ও অসাধারণ খেলোয়াড়। তবে ওকে কেকেআরে দেখতে আমার ভালো লাগবে।' এরপর থেকেই রোহিতের কেকেআরের আসার সম্ভাবনা নিয়ে অনেক বেশি কথাবার্তা হচ্ছে।  

 

রোহিত যে মুম্বইতে একেবারেই ভালো নেই, সে কথা আজ আর কারোর অজানা নয়। জানা যাচ্ছে আগামী বছর মেগা নিলামের আগেই রোহিত ছাড়বেন মুম্বই। তাঁর সঙ্গেই জসপ্রীত বুমরার মতো একাধিক সিনিয়র দল ছাড়বেন। আইপিএলের যুগ্ম সফলতম ফ্র্য়াঞ্চাইজির অতীতের গরিমা হার্দিকের অধীনে একেবারে ম্লান হয়ে গিয়েছে। এবার মুম্বই সবার আগে প্লেঅফের দৌড় থেকে ছিটকে গিয়েছে। হার্দিকের নেতৃত্বে যে সিনিয়ররা খুশি নন, তাও দিনের আলোর মতোই পরিষ্কার।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link