প্রকাশ্যে এল ধর্ষণ-কাণ্ডে জর্জরিত রোনাল্ডোর বিষ্ফোরক স্বীকারোক্তি

Suman Majumder Wed, 10 Oct 2018-8:03 pm,

২০০৯-এ লাস ভেগাসা ক্যাথরিন মায়োরগা নামের এক মহিলাকে ধর্ষণ করেছিলেন রোনাল্ডো। জুভেন্তাস তারকার বিরুদ্ধে এমনই মারাত্মক অভিযোগ ছিল। কিন্তু রোনাল্ডো বারবার অভিযোগ অস্বীকার করছিলেন। এমনকী, দুনিয়াজুড়ে থাকা তাঁর ভক্তকূলও এই অভিযোগ মানছিল না। রোনাল্ডোর পরিবারের তরফেও ক্যাথরিনের অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করা হয়েছিলেন। ছেলের সমর্থনে এগিয়ে এসেছিলেন রোনাল্ডোর মা।

রোনাল্ডোর সঙ্গে জনৈকী ক্যাথরিন মায়োরগার যে চুক্তি হয়েছিল সেটি আবার প্রকাশ্যে এনে চাঞ্চল্য তৈরি করল জার্মান ম্যাগাজিন দের স্পিগেল। ধর্ষণের পর ক্যাথরিনকে বড় অঙ্কের অর্থ দিয়েছিলেন রোনাল্ডো। পরিবর্তে ক্যাথরিন একটি চুক্তপত্রে তাঁর সঙ্গে যা যা হয়েছিল সেগুলো লিখিয়ে রোনাল্ডোকে দিয়ে সই করিয়ে রেখেছিলেন। 

আপনি কি তাঁকে জাপটে ধরার চেষ্টা করেছিলেন? তাঁর সঙ্গে বিকৃত যৌনক্রিয়া করার চেষ্টা করেছিলেন? আইনজীবীর এমন প্রশ্নে রোনাল্ডো কম কথায় উত্তর দেন, ঘটনার বর্ণনায় সবটা লেখা রয়েছে। দেখে নিন। 

ধর্ষণের সময় মিস সি (চুক্তিপত্রে মায়োরগার ছদ্মনাম) কি চিত্কার করেননি? আপনাকে বাধা দিতে চাননি? আইনজীবীর এমন প্রশ্নে রোনাল্ডো জবাব দেন, সে বারবার আমাকে না-না বলেছিল। ব্যাপারটা এখানেই বন্ধ কর বলেছিল।

যৌন মিলনের সময় আপনারা বিছানায় ছিলেন নাকি মেঝেতে? দাঁড়িয়ে বা অন্য কোন পজিশনে আপনাদের মধ্যে যৌন মিলন হয়েছিল? এমন সব অপ্রীতিকর প্রশ্নের মুখোমুখি হতে হয়েছিল রোনাল্ডোকে। সিআরসেভেন জবাব দিয়েছিলেন, আমরা বিছানায় শুয়ে ছিলাম। 

চুক্তিপত্রে দুই পক্ষের আইনজীবীর মুখোমুখি জেরা করছিলেন রোনাল্ডো ও মায়োরগাকে। রোনাল্ডো যাবতীয় বর্ণা দিয়ে চুক্তিপত্রের নিচে সই করেন।

ধর্ষণের সময় যা ঘটেছিল তার পুরো বর্ণনা সেই চুক্তিপত্রে লেখা ছিল। তাতে সায় দিয়ে রোনাল্ডো সেই চুক্তপত্রের নিচে সই করেছিলেন। মায়োরগা সেই চুক্তিপত্র তৈরি করিয়েছিলেন নিজের আইনজীবীকে দিয়ে। কিন্তু সুযোগবুঝে সেই গোপন চুক্তিপত্র ফাঁস করল জার্মান ম্যাগাজিন দার স্পিগেল। ফলে এই মুহূর্তে  ধর্ষণ-কাণ্ডে জর্জরিত রোনাল্ডো আরও বেশি করে জালে জড়ালেন। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link